সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের বিরাজমান বেতন বৈষম্য দূরীকরণ - সকল গেজেট এক ঠিকানায় || All gazettes are in one site.

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের বিরাজমান বেতন বৈষম্য দূরীকরণ


সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের বিরাজমান বেতন বৈষম্য দূরীকরণসরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের বিরাজমান বেতন বৈষম্য দূরীকরণ সম্মানীত ভিজিটর, সরকারি-বেসরকারি প্রজ্ঞাপন ও চিঠি-পত্র সমৃদ্ধ এ বাংলা ব্লগ সাইটে আপনাকে স্বাগত জানাচ্ছি। অনুগ্রহপূর্বক, পোস্টটি শেষ পর্যন্ত দেখুন।
প্রিয় পাঠক, আপনি যদি আমার এই অলগেজেটস ডট কম সাইটে নতুন এসে
থাকেন; তাহলে, সাইটে প্রতিনিয়ত প্রকাশিত নতুন পোষ্টের আপডেট পেতে-প্লিজ, সাইটের ফেসবুক পেজে” লাইক দিয়ে সাইটটির সঙ্গেই থাকুন। আর যদি ইতোমধ্যে আপনি “ফেজবুক পেজে” লাইক দিয়ে থাকেন, তাহলে আপনাকে আবারও স্বাগত জানাচ্ছি বিভিন্ন সরকারি-বেসরকারি প্রজ্ঞাপন ও চিঠি-পত্র একত্রে, একসঙ্গে পাবার এ পাঠকপ্রিয় বাংলাদেশী বাংলা ব্লগে। আশা করি, পরবর্তীতে আবারও এসে ধন্য করবেন “সকল গেজেট এক ঠিকানায়” শিরোনামের এ বাংলা ব্লগে।
পাঠক, আপনাদের সকলের চাহিদার প্রতি লক্ষ্য রেখে এ ব্লগে আয়োজন করেছি-প্রাথমিক শিক্ষার অফিস আদেশ ও পত্র, প্রাথমিক শিক্ষার প্রজ্ঞাপন, মাধ্যমিক শিক্ষার প্রজ্ঞাপন ও পত্র, উচ্চ শিক্ষার প্রজ্ঞাপন ও পত্র, শিক্ষকদের বিষয়ভিত্তিক প্রশিক্ষণ ও ম্যানুয়াল, শিক্ষকদের পেশাগত প্রশিক্ষণ ও ম্যানুয়াল, তথ্য ও প্রযুক্তি বিষয়ক প্রজ্ঞাপন ও পত্র, পাঠ্য বইয়ের ই-সংষ্করণ, ধর্মীয় ই-বুকসমূহ, আইন ও বিধিমালার ই-বুকসমূহ, জাতীয় পরিচয় পত্র বিষয়ক প্রজ্ঞাপন, জন্ম-মৃত্যু নিবন্ধনের প্রজ্ঞাপন ও পত্র, জাতীয় বেতন স্কেলসমূহ, বিভিন্ন আর্থিক সুবিধার প্রজ্ঞাপন ও পত্রসহ বিভিন্ন ধরনের সরকারি-বেসরকারি গুরূত্বপূর্ণ গেজেট, পরিপত্র ও পত্রাদি। এবার আসা যাক, আজকের পোষ্টের কথায়।







--------------------------------------------------
আরও দেখুন-


--------------------------------------------------

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের বিরাজমান বেতন বৈষম্য দূরীকরণ


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় থেকে ৯ ফেব্রুয়ারি, ২০২০ খ্রি: তারিখে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের বিরাজমান বেতন বৈষম্য দূরীকরণ করে উপসচিবের স্বাক্ষরে একটি পত্র ইস্যু করা হয়। পত্রে জানানো হয় যে, নির্দেশিত হয়ে অর্থ বিভাগের ০৭ নভেম্বর, ২০১৯ তারিখের ০৭.০০.০০০০.১৬১.৩৮.০০.০০১.১৭-৩০৮ সংখ্যক পত্রের সম্মতিক্রমে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের আওতাধীন প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মাঠ পর্যায়ে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের বেতন বৈষম্য দূরীকরণের লক্ষ্যে সহকারী শিক্ষক পদের বেতনস্কেল নিম্নোক্তভাবে শর্তসাপেক্ষে উন্নীতকরণ করা হলো।

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের বিরাজমান বেতন বৈষম্য দূরীকরণ

পত্রে বর্ণিত শর্তাবলীঃ


(ক) উপরের ছকের ৪নং কলামে নির্ধারণকৃত বেতনগ্রেড ৫ নং কলামে প্রদর্শিত যোগ্যতা/অভিজ্ঞতা অনুযায়ী কার্যকর হবে;

(খ) এ বিষয়ে বিদ্যমান সকল বিধি-বিধান ও আনুষ্ঠানিকতা যথাযথভাবে অনুসরণ করতে হবে। 

এতদসংক্রান্ত ব্যয় প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের “১২৪০২০৯-৩১১১২০১- বেতন ভাতাদি খাতে বরাদ্দকৃত অর্থ হতে মিটানো হবে।

পত্রে আরও জানানো হয় যে, যথাযথ কর্তৃপক্ষের অনুমোদনক্রমে এ আদেশ জারি করা হলো এবং জারির তারিখ হতে এ আদেশ কার্যকর হবে।



পোস্টের নিয়মিত আপডেট পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন।

আর্টিকেলটি ভালো লাগলে নিচের ফেসবুক, টুইটার বা গুগল প্লাসে
শেয়ার করে আপনার টাইমলাইনে রেখে দিন। এতক্ষণ সঙ্গে থাকার জন্য ধন্যবাদ।






কোন মন্তব্য নেই

pollux থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.