Dear visitor, welcome to educational blog. Hope, see you again- thank you.

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট ২০১৮ - সকল গেজেট এক ঠিকানায়

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট ২০১৮


বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্ট ২০১৮ এবং বঙ্গমাতা বেগম ফজিলাতুত্মসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্ট ২০১৮ এর ইউনিয়ন/পৌরসভা এবং উপজেলা/থানা পর্যায়ের খেলা ২৮ জুন ২০১৮ এর মধ্যে সম্পন্ন করার জন্য সিদ্ধান্ত গৃহীত হয়েছে। খেলা পরিচালনার জন্য ইতোমধ্যে মাঠ পর্যায়ে প্রয়োজনীয় বরাদ্দ প্রেরণ করা হয়েছে।





উভয় টুর্নামেন্টে অংশগ্রহণকারী খেলোয়াড়দের বয়স হবে সর্বোচ্চ ১২ বছর এবং উচ্চতা মেয়েদের ক্ষেত্রে ৪-৯(চার ফুট নয় ইঞ্চি)এবং ছেলেদের ক্ষেত্রে ৫-০ (পাঁচ ফুট)। বয়স ও উচ্চতা যাচাই করে খেলোয়াড় নির্বাচন করতে হবে। শুধুমাত্র উচ্চতা যাচাই এর বিষয়টি ছাড়া খেলা পরিচালনার জন্য বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্ট সংশোধিত নীতিমালা ২০১১ এবং বঙ্গমাতা বেগম ফজিলাতুত্রসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট নীতিমালা ২০১১ এর অন্যান্য অংশ অপরিবর্তীত থাকবে। টুর্নামেন্ট-এ কোন খেলোয়াড় এর বয়স নিয়ে কোন ধরনের অভিযোগ উত্থাপিত হলে সংশ্লিষ্ট জেলার সিভিল সার্জন কর্তৃক উক্ত খেলোয়াড় এর বয়স সংক্রান্ত ডাক্তারী সনদপত্র দেখাতে হবে। সম্পূর্ণ পত্রটি নিচে দেওয়া হলো।


সম্মানিত পাঠক, “সকল গেজেট এক ঠিকানায়” শিরোনামের এ বাংলা ব্লগে আপনাদের জন্য আয়োজিত বিষয়বস্তুগুলোর মধ্যে রয়েছে-“প্রাথমিক শিক্ষার প্রজ্ঞাপন ও পরিপত্র”“প্রাথমিক শিক্ষার অফিস আদেশ ও পত্র”, “মাধ্যমিক শিক্ষার প্রজ্ঞাপন ও পত্র”“উচ্চ শিক্ষার প্রজ্ঞাপন ও পত্র”,“বিষয়ভিত্তিক প্রশিক্ষণ ও ম্যানুয়াল” এবং “পেশাগত প্রশিক্ষণ ও ম্যানুয়াল”“তথ্য ওপ্রযুক্তি বিষয়ক প্রজ্ঞাপন ও পত্র” এবং ডিজিটাল কন্টেন্টসমূহ“পাঠ্য বইয়ের ই-সংষ্করণ” , “ধর্মীয় ই-বুকসমূহ” এবং “আইন ও বিধিমালার ই-বুকসমূহ”, “জাতীয় পরিচয় বিষয়ক প্রজ্ঞাপন”,“জন্ম-মৃত্যু নিবন্ধনেরপ্রজ্ঞাপন ও পত্র”,   “জাতীয় বেতন স্কেলসমূহ”,  “বিভিন্ন আর্থিক সুবিধার প্রজ্ঞাপন ও পত্র”সহ বিভিন্ন ধরনের গুরূত্বপূর্ণ গেজেট, পরিপত্র ও পত্রাদিসহ  আরও অনেক গুরূত্বপূর্ণ বিষয়। এবার আসা যাক, পোস্টের মূল কথায়।





সম্পূর্ণ পত্রটি দেখুন-
আর্টিকেলটি ভালো লাগলে লাইক ও শেয়ার করুন, প্লিজ।
গেজেটের নিয়মিত আপডেট পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন।




কোন মন্তব্য নেই

pollux থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.