শিক্ষা অফিস ও প্রাথমিক বিদ্যালয়ে প্রাপ্ত ল্যাপটপ/ডেস্কটপের এন্টিভাইরাসের জন্য মঞ্জুরী ও বরাদ্দ পত্র - সকল গেজেট এক ঠিকানায় || All gazettes are in one site.

শিক্ষা অফিস ও প্রাথমিক বিদ্যালয়ে প্রাপ্ত ল্যাপটপ/ডেস্কটপের এন্টিভাইরাসের জন্য মঞ্জুরী ও বরাদ্দ পত্র


তৃতীয় প্রাথমিক শিক্ষা উন্নয়ন কর্মসূচ্চি (পিইডিপি ৩) -এর সাব-কম্পোনেন্ট শিক্ষায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (কোড নং- ৮১০৫) কার্যক্রম বাস্তবায়নের নিমিত্ত ২০১৭-১৮ অর্থ বছরে উপজেলা শিক্ষা অফিস এবং ২০১১ সালে মডেল স্কুল, ২০১৩ সালে ও ২০১৫ সালে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রদত ল্যাপটপ/ডেস্কটপ এর সিকিউরিটির জন্য এন্টিভাইরাস ক্রয়
(প্রতিটির জন্য ১,০০০.০০ টাকা হারে) খাতের ব্যয় নির্বাহকল্পে উপজেলা শিক্ষা অফিসারের অনুকূলে সম্পদ সংগ্রহ ও ক্রয় খাতের জিওবি বরাদ্দ হতে সংযুক্ত তালিকার কোডভিত্তিক বিভাজন অনুযায়ী মোট ৫৯,২৫,০০০.০০ (ঊনষাট লক্ষ পঁচিশ হাজার টাকা) টাকা বরাদ্দ এবং ব্যয় করার মঞ্জুরী জ্ঞাপন করা হলো। সম্পূর্ণ পত্রটি নিচে দেওয়া হলো।






সম্মানিত পাঠক, “সকল গেজেট এক ঠিকানায়” শিরোনামের এ বাংলা ব্লগে আপনাদের জন্য আয়োজিত বিষয়বস্তুগুলোর মধ্যে রয়েছে-“প্রাথমিক শিক্ষার প্রজ্ঞাপন ও পরিপত্র”“প্রাথমিক শিক্ষার অফিস আদেশ ও পত্র”, “মাধ্যমিক শিক্ষার প্রজ্ঞাপন ও পত্র”“উচ্চ শিক্ষার প্রজ্ঞাপন ও পত্র”,“বিষয়ভিত্তিক প্রশিক্ষণ ও ম্যানুয়াল” এবং “পেশাগত প্রশিক্ষণ ও ম্যানুয়াল”“তথ্য ওপ্রযুক্তি বিষয়ক প্রজ্ঞাপন ও পত্র” এবং ডিজিটাল কন্টেন্টসমূহ“পাঠ্য বইয়ের ই-সংষ্করণ” , “ধর্মীয় ই-বুকসমূহ” এবং “আইন ও বিধিমালার ই-বুকসমূহ”, “জাতীয় পরিচয় বিষয়ক প্রজ্ঞাপন”,“জন্ম-মৃত্যু নিবন্ধনেরপ্রজ্ঞাপন ও পত্র”,   “জাতীয় বেতন স্কেলসমূহ”,  “বিভিন্ন আর্থিক সুবিধার প্রজ্ঞাপন ও পত্র”সহ বিভিন্ন ধরনের গুরূত্বপূর্ণ গেজেট, পরিপত্র ও পত্রাদিসহ  আরও অনেক গুরূত্বপূর্ণ বিষয়। এবার আসা যাক, পোস্টের মূল কথায়।





সম্পূর্ণ পত্রটি দেখুন-
শিক্ষা অফিস ও প্রাথমিক বিদ্যালয়ে প্রাপ্ত ল্যাপটপ/ডেস্কটপের এন্টিভাইরাসের জন্য মঞ্জুরী ও বরাদ্দ পত্র
আর্টিকেলটি ভালো লাগলে লাইক ও শেয়ার করুন, প্লিজ।
গেজেটের নিয়মিত আপডেট পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন।





কোন মন্তব্য নেই

pollux থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.