Dear visitor, welcome to educational blog. Hope, see you again- thank you.

সুনামগঞ্জ জেলার প্রধান শিক্ষকের চলতি দায়িত্ব প্রাপ্ত ৫০৩ জন সহকারি শিক্ষকের নামের তালিকা: - সকল গেজেট এক ঠিকানায়

সুনামগঞ্জ জেলার প্রধান শিক্ষকের চলতি দায়িত্ব প্রাপ্ত ৫০৩ জন সহকারি শিক্ষকের নামের তালিকা:


প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়াধীন প্রাথমিক শিক্ষা অধিদপ্তর এর আওতায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কর্মরত সুনামগঞ্জ জেলার বিভিন্ন উপজেলার ৫০৩ জন সহকারি শিক্ষকগণকে কয়েকটি শর্তে প্রধান শিক্ষকের শূন্যপদে চলতি দায়িত্ব প্রদান করা হয়েছে।





সম্মানিত পাঠক, পোস্টের মূল আলোচনায় যাবার আগে আপনাদের জানাতে চাই “সকল গেজেট এক ঠিকানায়” শিরোনামের এ বাংলা ব্লগে আপনাদের জন্য আয়োজিত বিষয়বস্তুগুলোর মধ্যে রয়েছে-“প্রাথমিক শিক্ষার প্রজ্ঞাপন ও পরিপত্র”“প্রাথমিক শিক্ষার অফিস আদেশ ও পত্র”, “মাধ্যমিক শিক্ষার প্রজ্ঞাপন ও পত্র”“উচ্চ শিক্ষার প্রজ্ঞাপন ও পত্র”,“বিষয়ভিত্তিক প্রশিক্ষণ ও ম্যানুয়াল” এবং “পেশাগত প্রশিক্ষণ ও ম্যানুয়াল”“তথ্য ওপ্রযুক্তি বিষয়ক প্রজ্ঞাপন ও পত্র” এবং ডিজিটাল কন্টেন্টসমূহ“পাঠ্য বইয়ের ই-সংষ্করণ” , “ধর্মীয় ই-বুকসমূহ” এবং “আইন ও বিধিমালার ই-বুকসমূহ”, “জাতীয় পরিচয় বিষয়ক প্রজ্ঞাপন”,“জন্ম-মৃত্যু নিবন্ধনেরপ্রজ্ঞাপন ও পত্র”,   “জাতীয় বেতন স্কেলসমূহ”,  “বিভিন্ন আর্থিক সুবিধার প্রজ্ঞাপন ও পত্র”সহ বিভিন্ন ধরনের গুরূত্বপূর্ণ গেজেট, পরিপত্র ও পত্রাদিসহ  আরও অনেক গুরূত্বপূর্ণ বিষয়। এবার আসা যাক, পোস্টের মূল কথায়।





সুনামগঞ্জ জেলার প্রধান শিক্ষকের চলতি দায়িত্ব প্রাপ্ত ৫০৩ জন সহকারি শিক্ষকের প্রজ্ঞাপনটি অরিজিনাল ফর্মেটে হুবহু দেখতে ও ডাউনলোড করে নিতে এখানে ক্লিক করুন।
আর্টিকেলটি ভালো লাগলে লাইক ও শেয়ার করুন, প্লিজ।
গেজেটের নিয়মিত আপডেট পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন।





কোন মন্তব্য নেই

pollux থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.