Dear visitor, welcome to educational blog. Hope, see you again- thank you.

বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ডে ২০১৮-২০১৯ অর্থ বছরে শিক্ষাবৃত্তি/শিক্ষাসহায়তার দরখাস্ত আহ্বান - সকল গেজেট এক ঠিকানায়

বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ডে ২০১৮-২০১৯ অর্থ বছরে শিক্ষাবৃত্তি/শিক্ষাসহায়তার দরখাস্ত আহ্বান


বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ডে ২০১৮-২০১৯ অর্থ বছরে শিক্ষাবৃত্তি/শিক্ষাসহায়তার দরখাস্ত আহ্বান
বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ডে ২০১৮-২০১৯ অর্থ বছরে শিক্ষাবৃত্তি/শিক্ষাসহায়তার দরখাস্ত আহ্বান। আস্-সালামু আলাইকুম। সম্মানিত পাঠক, সরকারি-বেসরকারি প্রজ্ঞাপন ও চিঠি-পত্র সমৃদ্ধ এ বাংলা ব্লগ সাইটে আপনাকে স্বাগত জানাচ্ছি।
প্রিয় পাঠক, আপনি যদি আমার এ www.allgazettes.com সাইটে নতুন এসে থাকেন; তাহলে, সাইটে প্রতিনিয়ত প্রকাশিত নতুন পোষ্টের আপডেট
পেতে-প্লিজ, সাইটের ফেসবুক পেজে লাইক দিয়ে সাইটটির সঙ্গেই থাকুন। আর যদি ইতোমধ্যে আপনি “ফেজবুক পেজে” লাইক দিয়ে থাকেন, তাহলে আপনাকে আবারও স্বাগত জানাচ্ছি বিভিন্ন সরকারি-বেসরকারি প্রজ্ঞাপন ও চিঠি-পত্র একত্রে, একসঙ্গে পাবার এ পাঠকপ্রিয় বাংলাদেশী বাংলা ব্লগে। আশা করি, পরবর্তীতে আবারও এসে ধন্য করবেন “সকল গেজেট এক ঠিকানায়” শিরোনামের এ বাংলা ব্লগে।





পাঠক, আপনাদের সকলের চাহিদার প্রতি লক্ষ্য রেখে এ ব্লগে আয়োজন করেছি-প্রাথমিক শিক্ষার অফিস আদেশ ও পত্র, প্রাথমিক শিক্ষার প্রজ্ঞাপন, মাধ্যমিক শিক্ষার প্রজ্ঞাপন ও পত্র, উচ্চ শিক্ষার প্রজ্ঞাপন ও পত্র, শিক্ষকদের বিষয়ভিত্তিক প্রশিক্ষণ ও ম্যানুয়াল, শিক্ষকদের পেশাগত প্রশিক্ষণ ও ম্যানুয়াল, তথ্য ও প্রযুক্তি বিষয়ক প্রজ্ঞাপন ও পত্র, পাঠ্য বইয়ের ই-সংষ্করণ, ধর্মীয় ই-বুকসমূহ, আইন ও বিধিমালার ই-বুকসমূহ, জাতীয় পরিচয় পত্র বিষয়ক প্রজ্ঞাপন, জন্ম-মৃত্যু নিবন্ধনের প্রজ্ঞাপন ও পত্র, জাতীয় বেতন স্কেলসমূহ, বিভিন্ন আর্থিক সুবিধার প্রজ্ঞাপন ও পত্রসহ বিভিন্ন ধরনের সরকারি-বেসরকারি গুরূত্বপূর্ণ গেজেট, পরিপত্র ও পত্রাদি। এবার আসা যাক, আজকের পোষ্টের কথায়।





------------------------
------------------------
সরকারের অসামরিক খাতের ১১ হতে ২০ গ্রেডে কর্মরত সরকারি কর্মচারী এবং তালিকাভুক্ত স্বায়ত্তশাসিত সংস্থায় কর্মরত (১১ হতে ২০ গ্রেড) কর্মচারীর সন্তানদের শিক্ষাবৃত্তি/শিক্ষাসহায়তা; সরকারি ও তালিকাভুক্ত স্বায়ত্তশাসিত সংস্থার সকল গ্রেডের অক্ষম, অবসরপ্রাপ্ত ও মৃত কর্মচারীর সন্তানদের শিক্ষাবৃত্তির দরখাস্ত আহবান।
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জনপ্রশাসন মন্ত্রণালয়াধীন বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ডের ১১/০২/২০১৯ খ্রি: তারিখের একটি বিজ্ঞপ্তিতে বলা হয়:
২০১৮-২০১৯ অর্থবছরের জন্য-
(১) সরকারের অসামরিক খাতের ১১ হতে ২০ গ্রেডে কর্মরত কর্মচারীর (ডাক, তার ও দূরালাপনী, বাংলাদেশ রেলওয়ে, বিজিবি ও বাংলাদেশ পুলিশ বিভাগে নিযুক্ত কর্মচারীগণ ব্যতীত) ও তালিকাভুক্ত স্বায়ত্তশাসিত সংস্থায় কর্মরত (১১ হতে ২০ গ্রেড) কর্মচারীর সন্তানদের শিক্ষাবৃত্তি/ শিক্ষাসহায়তা"
(২) সরকারি ও তালিকাভুক্ত স্বায়ত্তশাসিত সংস্থার সকল গ্রেডের অক্ষম, অবসরপ্রাপ্ত ও মৃত কর্মচারীর সন্তানদের শিক্ষাবৃত্তির জন্য অনলাইনে দরখাস্ত আহবান করা যাচ্ছে।
আবেদনকারীকে দরখাস্ত দাখিলের শর্ত ও নিয়মাবলী অনুসরণ করে URL: eservice.bkkb.gov.bd এর মাধ্যমে যথার্থভাবে অনলাইনে আবেদন করতে হবে।
দরখাস্ত/আবেদন করার শর্ত ও নিয়মাবলী বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ডের ওয়েবসাইটে (www.bkkb.gov.bd) পাওয়া যাবে।
বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, ১৯ ফেরুয়ারি ২০১৯ খ্রি. তারিখ সকাল ৯.০০টা থেকে ১৪ মার্চ ২০১৯ রাত ১২.০০ টার মধ্যে দাখিলকৃত আবেদনসমূহ বিবেচনার জন্য গৃহীত হবে।

বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ডে ২০১৮-২০১৯ অর্থ বছরে শিক্ষাবৃত্তি/শিক্ষাসহায়তার দরখাস্ত আহ্বান
আর্টিকেলটি ভালো লাগলে লাইক ও শেয়ার করুন, প্লিজ।
গেজেটের নিয়মিত আপডেট পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন।




কোন মন্তব্য নেই

pollux থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.