Dear visitor, welcome to educational blog. Hope, see you again- thank you.

জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়নের লক্ষে ক্লাশে কোন বেত বা ছড়ি ব্যবহার নিষিদ্ধকরণ প্রসঙ্গে পত্র। No rattan or stick in the class. - সকল গেজেট এক ঠিকানায়

জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়নের লক্ষে ক্লাশে কোন বেত বা ছড়ি ব্যবহার নিষিদ্ধকরণ প্রসঙ্গে পত্র। No rattan or stick in the class.


জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়নের লক্ষে ক্লাশে কোন বেত বা ছড়ি ব্যবহার নিষিদ্ধকরণ প্রসঙ্গে পত্র। No rattan or stick in the class.
জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়নের লক্ষে ক্লাশে কোন বেত বা ছড়ি ব্যবহার নিষিদ্ধকরণ প্রসঙ্গে পত্র। No rattan or stick in the class. আস্-সালামু আলাইকুম। সম্মানিত পাঠক, সরকারি-বেসরকারি প্রজ্ঞাপন ও চিঠি-পত্র সমৃদ্ধ এ বাংলা ব্লগ সাইটে আপনাকে স্বাগত জানাচ্ছি।
প্রিয় পাঠক, আপনি যদি আমার এ www.allgazettes.com সাইটে নতুন এসে থাকেন; তাহলে, সাইটে প্রতিনিয়ত প্রকাশিত নতুন পোষ্টে আপডেট পেতে-প্লিজ, সাইটের ফেসবুক পেজেলাইক দিয়ে সাইটটির সঙ্গেই থাকুন। আর যদি ইতোমধ্যে আপনি “ফেজবুক পেজে” লাইক দিয়ে থাকেন, তাহলে আপনাকে আবারও স্বাগত জানাচ্ছি বিভিন্ন সরকারি-বেসরকারি প্রজ্ঞাপন ও চিঠি-পত্র একত্রে, একসঙ্গে পাবার এ পাঠকপ্রিয় বাংলাদেশী বাংলা ব্লগে। আশা করি, পরবর্তীতে আবারও এসে ধন্য করবেন “সকল গেজেট এক ঠিকানায়” শিরোনামের এ বাংলা ব্লগে।





পাঠক, আপনাদের সকলের চাহিদার প্রতি লক্ষ্য রেখে এ ব্লগে আয়োজন করেছি-প্রাথমিক শিক্ষার অফিস আদেশ ও পত্র, প্রাথমিক শিক্ষার প্রজ্ঞাপন, মাধ্যমিক শিক্ষার প্রজ্ঞাপন ও পত্র, উচ্চ শিক্ষার প্রজ্ঞাপন ও পত্র, শিক্ষকদের বিষয়ভিত্তিক প্রশিক্ষণ ও ম্যানুয়াল, শিক্ষকদের পেশাগত প্রশিক্ষণ ও ম্যানুয়াল, তথ্য ও প্রযুক্তি বিষয়ক প্রজ্ঞাপন ও পত্র, পাঠ্য বইয়ের ই-সংষ্করণ, ধর্মীয় ই-বুকসমূহ, আইন ও বিধিমালার ই-বুকসমূহ, জাতীয় পরিচয় পত্র বিষয়ক প্রজ্ঞাপন, জন্ম-মৃত্যু নিবন্ধনের প্রজ্ঞাপন ও পত্র, জাতীয় বেতন স্কেলসমূহ, বিভিন্ন আর্থিক সুবিধার প্রজ্ঞাপন ও পত্রসহ বিভিন্ন ধরনের সরকারি-বেসরকারি গুরূত্বপূর্ণ গেজেট, পরিপত্র ও পত্রাদি। এবার আসা যাক, আজকের পোষ্টের কথায়।
------------------------
------------------------       
জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়নের লক্ষে ক্লাশে কোন বেত বা ছড়ি ব্যবহার নিষিদ্ধকরণ প্রসঙ্গে পত্র। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের পরিচালক (পলিসি ও অপারেশন) থেকে ১৯ নভেম্বর, ২০১৮ খ্রি: তারিখে জারিকৃত একটি পত্রে জানানো হয় যে, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের ২৪ অক্টোবর ২০১৮ তারিখের মাসিক সমন্বয় সভার সিদ্ধান্ত মোতাবেক জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়নের লক্ষ্যে সকল প্রাথমিক বিদ্যালয়ের শ্রেণিকক্ষে কোন বেত বা ছড়ি ব্যবহার সম্পূর্ণভাবে নিষিদ্ধ করা হয়েছে। প্রয়োজনে বোর্ডে বা স্ক্রীনে নির্দেশক হিসেবে শ্রেণিকক্ষে পাঠদান সহায়ক পয়েন্টার ক্রয়ের জন্য স্লিপের অর্থ ব্যবহার করা যেতে পারে।
পত্রে আরও বলা হয় যে, বর্ণিতবস্থায়, জরুরী ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো।





উল্লেখিত পত্র
জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়নের লক্ষে ক্লাশে কোন বেত বা ছড়ি ব্যবহার নিষিদ্ধকরণ প্রসঙ্গে পত্র। No rattan or stick in the class.
আর্টিকেলটি ভালো লাগলে লাইক ও শেয়ার করুন, প্লিজ।
গেজেটের নিয়মিত আপডেট পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন।




কোন মন্তব্য নেই

pollux থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.