Dear visitor, welcome to educational blog. Hope, see you again- thank you.

জানুয়ারি ২০১৯ - জুন ২০২০ শিক্ষাবর্ষে ডিপিএড কোর্সে ভর্তি বিজ্ঞপ্তি-DPED Admission Notice - সকল গেজেট এক ঠিকানায়

জানুয়ারি ২০১৯ - জুন ২০২০ শিক্ষাবর্ষে ডিপিএড কোর্সে ভর্তি বিজ্ঞপ্তি-DPED Admission Notice


জানুয়ারি ২০১৯ - জুন ২০২০  শিক্ষাবর্ষে ডিপিএড কোর্সে ভর্তি বিজ্ঞপ্তি-DPED Admission Noticeজানুয়ারি ২০১৯ - জুন ২০২০ (২০১৯-২০২০) শিক্ষাবর্ষে ডিপিএড কোর্সে ভর্তি বিজ্ঞপ্তি। আস্-সালামু আলাইকুম। সম্মানিত পাঠক, সরকারি-বেসরকারি প্রজ্ঞাপন ও চিঠি-পত্র সমৃদ্ধ এ বাংলা ব্লগ সাইটে আপনাকে স্বাগত জানাচ্ছি।
প্রিয় পাঠক, আপনি যদি আমার এ www.allgazettes.com সাইটে নতুন এসে থাকেন; তাহলে, সাইটে প্রতিনিয়ত প্রকাশিত নতুন পোষ্টে আপডেট পেতে-প্লিজ, সাইটের ফেসবুক পেজে লাইক দিয়ে সাইটটির
সঙ্গেই থাকুন। আর যদি ইতোমধ্যে আপনি “ফেজবুক পেজে” লাইক দিয়ে থাকেন, তাহলে আপনাকে আবারও স্বাগত জানাচ্ছি বিভিন্ন সরকারি-বেসরকারি প্রজ্ঞাপন ও চিঠি-পত্র একত্রে, একসঙ্গে পাবার এ পাঠকপ্রিয় বাংলাদেশী বাংলা ব্লগে। আশা করি, পরবর্তীতে আবারও এসে ধন্য করবেন “সকল গেজেট এক ঠিকানায়” শিরোনামের এ বাংলা ব্লগে।





পাঠক, আপনাদের সকলের চাহিদার প্রতি লক্ষ্য রেখে এ ব্লগে আয়োজন করেছি-প্রাথমিক শিক্ষার অফিস আদেশ ও পত্র, প্রাথমিক শিক্ষার প্রজ্ঞাপন, মাধ্যমিক শিক্ষার প্রজ্ঞাপন ও পত্র, উচ্চ শিক্ষার প্রজ্ঞাপন ও পত্র, শিক্ষকদের বিষয়ভিত্তিক প্রশিক্ষণ ও ম্যানুয়াল, শিক্ষকদের পেশাগত প্রশিক্ষণ ও ম্যানুয়াল, তথ্য ও প্রযুক্তি বিষয়ক প্রজ্ঞাপন ও পত্র, পাঠ্য বইয়ের ই-সংষ্করণ, ধর্মীয় ই-বুকসমূহ, আইন ও বিধিমালার ই-বুকসমূহ, জাতীয় পরিচয় পত্র বিষয়ক প্রজ্ঞাপন, জন্ম-মৃত্যু নিবন্ধনের প্রজ্ঞাপন ও পত্র, জাতীয় বেতন স্কেলসমূহ, বিভিন্ন আর্থিক সুবিধার প্রজ্ঞাপন ও পত্রসহ বিভিন্ন ধরনের সরকারি-বেসরকারি গুরূত্বপূর্ণ গেজেট, পরিপত্র ও পত্রাদি। এবার আসা যাক, আজকের পোষ্টের কথায়।





------------------------
আরও দেখুন-
------------------------       
জানুয়ারি ২০১৯ - জুন ২০২০ (২০১৯-২০২০) শিক্ষাবর্ষে ডিপিএড কোর্সে ভর্তি বিজ্ঞপ্তি। জাতীয় প্রাথমিক শিক্ষা একাডেমী (নেপ) কর্তৃক ০৪/১১/২০১৮ খ্রি: তারিখে জারিকৃত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়-বাংলাদেশ সি-ইন-এড বোর্ডের ২৩/১০/২০০৬ খ্রি: তারিখের সি-ইন-এড বোর্ডে পরী(৪)/০৬/ভর্তি-১০/৪৯৯২(১১৯) নং স্মারকে জারীকৃত ভর্তি নীতিমালা, মহাপরিচালক, প্রাথমিক শিক্ষা অধিদপ্তর, ঢাকা কর্তৃক ১৫/০৬/২০০৬ তারিখে স্বাক্ষরিত ভর্তি/ডেপুটেশন নীতিমালা এবং সি-ইন-এড পরীক্ষা পরিচালনা উপবিধি (দ্বিতীয় সংস্করণ) অনুসরণপূর্বক জানুয়ারি ২০১৯- জুন ২০২০ শিক্ষাবর্ষে ডিপিএড কোর্সে ভর্তি সম্পন্ন করার নিমিত্তে ৩০ নভেম্বর, ২০১৮ তারিখের মধ্যে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের ডেপুটেশন প্রদান করার জন্য সংশ্লিষ্ট কর্মকর্তাকে অনুরোধ করা হয়েছে।
সংশ্লিষ্ট উপজেলা শিক্ষা অফিসারকে ডেপুটেশনকৃত শিক্ষকদের নামের তালিকার সফ্ট কপি মাইক্রো সফট এক্সেল-এ এবং স্বাক্ষরিত (হার্ড) কপি পিডিএফ করে মহাপরিচালক, নেপ, পরিচালক (প্রশিক্ষণ), প্রাথমিক শিক্ষা অধিদপ্তর, সংশ্লিষ্ট বিভাগীয় উপপরিচালক, ডিপিইও এবং পিটিআই সুপারিনটেনডেন্ট বরাবর প্রেরণ করতে হবে। ডেপুটেশনপ্রাপ্ত শিক্ষকগণকে ১-২০ ডিসেম্বর ২০১৮ খ্রি: তারিখের মধ্যে অনলাইনে www.nape.gov.bd এর মাধ্যমে ভর্তি ফরম পূরণ করে ভর্তি হতে হবে। নেপ ওয়েবসাইটের হোম পেজ মেনুবারে ‘অনলাইন ডিপিএড এডমিশন সিস্টেম' নামক মেনুতে ক্লিক করলে ভর্তি ফরম দৃশ্যমান হবে। উল্লেখ্য ১-২০ ডিসেম্বর, ২০১৮ খ্রি. তারিখের পূর্বে বা পরে ভর্তি ফরম দৃশ্যমান হবে না।
উল্লেখিত বিজ্ঞপ্তি দেখা ও ডাউনলোড করা যাবে এখান থেকে।
আর্টিকেলটি ভালো লাগলে লাইক ও শেয়ার করুন, প্লিজ।
গেজেটের নিয়মিত আপডেট পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন।




কোন মন্তব্য নেই

pollux থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.