Dear visitor, welcome to educational blog. Hope, see you again- thank you.

জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০১৮ প্রদান উপলক্ষে বাছাই প্রতিযোগিতায় কী করবেন, কিভাবে করবেন তা জেনে নিন - সকল গেজেট এক ঠিকানায়

জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০১৮ প্রদান উপলক্ষে বাছাই প্রতিযোগিতায় কী করবেন, কিভাবে করবেন তা জেনে নিন


জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০১৮ প্রদান উপলক্ষে বাছাই প্রতিযোগিতায় কী করবেন, কিভাবে করবেন তা জেনে নিনজাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০১৮ প্রদান উপলক্ষে বাছাই প্রতিযোগিতায় কী করবেন, কিভাবে করবেন তা জেনে নিন। আস্-সালামু আলাইকুম। সম্মানীত ভিজিটর, সরকারি-বেসরকারি বিভিন্ন প্রজ্ঞাপন ও চিঠি-পত্র সমৃদ্ধ এ বাংলা ব্লগ সাইটে আপনাকে স্বাগত জানাচ্ছি।
প্রিয় পাঠক, আপনি যদি “সকল গেজেট
এক ঠিকানায়- all gazettes are in one site” শিরোনামের আমার এ www.allgazettes.com সাইটে নতুন এসে থাকেন; তাহলে, সাইটে প্রতিনিয়ত প্রকাশিত নতুন পোষ্টের আপডেট পেতে-প্লিজ, সাইটের ফেসবুক পেজে লাইক দিয়ে সাইটটির সঙ্গেই থাকুন। আর যদি ইতোমধ্যে আপনি “ফেজবুক পেজে” লাইক দিয়ে থাকেন, তাহলে আপনাকে আবারও স্বাগত জানাচ্ছি বিভিন্ন সরকারি-বেসরকারি প্রজ্ঞাপন ও চিঠি-পত্র একত্রে, একসঙ্গে পাবার এ পাঠকপ্রিয় বাংলাদেশী বাংলা ব্লগে। আশা করি, পরবর্তীতে আবারও এসে ধন্য করবেন বিভিন্ন গেজেট সমৃদ্ধ আমার এ বাংলা ব্লগে।





পাঠক, আপনাদের সকলের চাহিদার প্রতি লক্ষ্য রেখে এ ব্লগে আয়োজন করেছি-প্রাথমিক শিক্ষার অফিস আদেশ ও পত্র, প্রাথমিক শিক্ষার প্রজ্ঞাপন, মাধ্যমিক শিক্ষার প্রজ্ঞাপন ও পত্র, উচ্চ শিক্ষার প্রজ্ঞাপন ও পত্র, শিক্ষকদের বিষয়ভিত্তিক প্রশিক্ষণ ও ম্যানুয়াল, শিক্ষকদের পেশাগত প্রশিক্ষণ ও ম্যানুয়াল, তথ্য ও প্রযুক্তি বিষয়ক প্রজ্ঞাপন ও পত্র, পাঠ্য বইয়ের ই-সংষ্করণ, ধর্মীয় ই-বুকসমূহ, আইন ও বিধিমালার ই-বুকসমূহ, জাতীয় পরিচয় পত্র বিষয়ক প্রজ্ঞাপন, জন্ম-মৃত্যু নিবন্ধনের প্রজ্ঞাপন ও পত্র, জাতীয় বেতন স্কেলসমূহ, বিভিন্ন আর্থিক সুবিধার প্রজ্ঞাপন ও পত্রসহ বিভিন্ন ধরনের সরকারি-বেসরকারি গুরূত্বপূর্ণ গেজেট, পরিপত্র ও পত্রাদি। এবার আসা যাক, আজকের পোষ্টের কথায়।





------------------------
আরও দেখুন-
------------------------
    জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০১৮ প্রদান উপলক্ষে বাছাই প্রতিযোগিতায় কী করবেন, কিভাবে করবেন তা জেনে নিন। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রাথমিক শিক্ষা অধিদপ্তর থেকে ৪ সেপ্টেম্বর, ২০১৮ খ্রি: তারিখে জারীকৃত এক পত্রে জানানো হয় যে, প্রাথমিক শিক্ষা ক্ষেত্রে কৃতিত্ব অর্জনকারী ও বিশেষ অবদান রাখার জন্য শিক্ষক-শিক্ষিকা, কাব শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী, ব্যক্তি/প্রতিষ্ঠানের মাঝে প্রাথমিক শিক্ষা পদক ২০১৮ প্রদান উপলক্ষে ১৯টি আইটেমে আয়োজিত বাছাই প্রতিযোগিতাসমূহ নিম্নে বর্ণিত সময়সূচি অনুযায়ী অনুষ্ঠিত হবে:
ক) উপজেলা/থানা পর্যায়: ১১-১৩ সেপ্টেম্বর, ২০১৮ তারিখের মধ্যে
খ) জেলা/সিটি কর্পোরেশন পর্যায়: ১৬-১৮ সেপ্টেম্বর, ২০১৮ তারিখের মধ্যে
গ) বিভাগ পর্যায়: ২৩-২৫ সেপ্টেম্বর, ২০১৮ তারিখের মধ্যে
২। এমতাবস্থায়, প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইটে (www.dpe.gov.bd) প্রদানকৃত প্রাথমিক শিক্ষা পদক প্রদান নীতিমালা অনুসরণপূর্বক বাছাই প্রতিযোগিতাসমূহ যথাসময়ে সম্পন্ন করার জন্য অনুরোধ জানানো হলো।
            পত্রে বিস্তারিত-
জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০১৮ প্রদান উপলক্ষে বাছাই প্রতিযোগিতায় কী করবেন, কিভাবে করবেন তা জেনে নিন
আর্টিকেলটি ভালো লাগলে লাইক ও শেয়ার করুন, প্লিজ।
গেজেটের নিয়মিত আপডেট পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন।





কোন মন্তব্য নেই

pollux থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.