এক ক্লিকেই জেনে নিন আপনার এলাকার আজকের আবহাওয়ার খুঁটিনাটি (Today's Weather): - সকল গেজেট এক ঠিকানায় || All gazettes are in one site.

এক ক্লিকেই জেনে নিন আপনার এলাকার আজকের আবহাওয়ার খুঁটিনাটি (Today's Weather):


ডিজিটাল বাংলাদেশে এখন যে কেউ ইচ্ছে করলেই জেনে নিতে পারেন তাঁর এলাকার আবহাওয়ার তাৎক্ষনিক খবরাদি। বাংলাদেশ আবহাওয়া অধিদপ্তর এখন অনলাইনে আবহাওয়ার খুঁটিনাটি জানবার সে সুযোগটি করে দিয়েছে। আবহাওয়া অধিদপ্তরের সে চমৎকার সুযোগটি কিভাবে ব্যবহার করা যাবে, তা-ই আজকের এ পোস্টের আলোচ্য বিষয়।
 





তার আগে সম্মানীত পাঠক, “সকল গেজেট এক ঠিকানায়” শিরোনামের এ বাংলা ব্লগে পাঠকদের জন্য আয়োজিত বিষয়বস্তুগুলোর মধ্যে রয়েছে-“প্রাথমিক শিক্ষার প্রজ্ঞাপন ও পরিপত্র”“প্রাথমিক শিক্ষার অফিস আদেশ ও পত্র”, “মাধ্যমিক শিক্ষার প্রজ্ঞাপন ও পত্র”“উচ্চ শিক্ষার প্রজ্ঞাপন ও পত্র”,“বিষয়ভিত্তিক প্রশিক্ষণ ও ম্যানুয়াল” এবং “পেশাগত প্রশিক্ষণ ও ম্যানুয়াল”“তথ্য ওপ্রযুক্তি বিষয়ক প্রজ্ঞাপন ও পত্র” এবং ডিজিটাল কন্টেন্টসমূহ“পাঠ্য বইয়ের ই-সংষ্করণ” , “ধর্মীয় ই-বুকসমূহ” এবং “আইন ও বিধিমালার ই-বুকসমূহ”, “জাতীয় পরিচয় বিষয়ক প্রজ্ঞাপন”,“জন্ম-মৃত্যু নিবন্ধনেরপ্রজ্ঞাপন ও পত্র”,   “জাতীয় বেতন স্কেলসমূহ”,  “বিভিন্ন আর্থিক সুবিধার প্রজ্ঞাপন ও পত্র”সহ বিভিন্ন ধরনের গুরূত্বপূর্ণ গেজেট, পরিপত্র ও পত্রাদিসহ  আরও অনেক গুরূত্বপূর্ণ বিষয়। এবার আসা যাক, পোস্টের মূল কথায়।


আরও পড়ুন:

এক ক্লিকেই জেনে নিন-আপনার সম্পত্তিতে ওয়ারিশরা কে কত অংশ পাচ্ছেন:



 



 
 
আজকের পোস্টের মূল আলোচ্য বিষয় আমি চিত্রসহ বুঝানোর চেষ্টা করছি। প্রথমেই আমাদেরকে যেতে হবে আবহাওয়া অধিদপ্তরের ওয়েব সাইটের এ পেজে। থামুন, এক্ষুনি যাবেন না। বিষয়টি আগে বুঝে নিন। উক্ত সাইটে যাবার পর উপরের ১ম চিত্রে প্রদর্শিত ডানদিকের তীর চিহ্নিত স্থানে একবার ক্লিক করবেন, এতে বাংলাদেশের বিভিন্ন এলাকার নাম দেখা যাবে (২য় চিত্র অনুযায়ী)। এখন আপনি আপনার এলাকা খুঁজে নিয়ে সে নামের উপর ক্লিক করলেই আপনার এলাকার আবহাওয়ার খুঁটিনাটি জানতে পারবেন। আশা করি, আপনাদের বোঝাতে সক্ষম হয়েছি। সম্মানীত পাঠক, আর্টিকেলটি ভালো লাগলে লাইক ও শেয়ার করুন, প্লিজ।
নতুন পোস্টের নিয়মিত আপডেট পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন।



কোন মন্তব্য নেই

pollux থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.