Dear visitor, welcome to educational blog. Hope, see you again- thank you.

প্রবাসী বাংলাদেশী নাগরিকদের পাসপোর্ট ও সার্টিফিকেট সেবা সংক্রান্ত বিশেষ বিজ্ঞপ্তি - সকল গেজেট এক ঠিকানায়

প্রবাসী বাংলাদেশী নাগরিকদের পাসপোর্ট ও সার্টিফিকেট সেবা সংক্রান্ত বিশেষ বিজ্ঞপ্তি


প্রবাসী বাংলাদেশী নাগরিকদের পাসপোর্ট ও সার্টিফিকেট সেবা সংক্রান্ত বিশেষ বিজ্ঞপ্তিপ্রবাসী বাংলাদেশী নাগরিকদের পাসপোর্ট ও সার্টিফিকেট সেবা সংক্রান্ত বিশেষ বিজ্ঞপ্তি। সম্মানীত ভিজিটর, সরকারি-বেসরকারি প্রজ্ঞাপন চিঠি-পত্র সমৃদ্ধ বাংলা ব্লগ সাইটে আপনাকে স্বাগত জানাচ্ছি অনুগ্রহপূর্বক, পোস্টটি শেষ পর্যন্ত দেখুন
প্রিয় পাঠক, আপনি যদি আমার এই অলগেজেটস ডট কম সাইটে নতুন এসে থাকেন; তাহলে, সাইটে প্রতিনিয়ত প্রকাশিত
নতুন পোষ্টের আপডেট পেতে-প্লিজ, সাইটের ফেসবুক পেজে” লাইক দিয়ে সাইটটির সঙ্গেই থাকুন। আর যদি ইতোমধ্যে আপনি “ফেজবুক পেজে” লাইক দিয়ে থাকেন, তাহলে আপনাকে আবারও স্বাগত জানাচ্ছি বিভিন্ন সরকারি-বেসরকারি প্রজ্ঞাপন ও চিঠি-পত্র একত্রে, একসঙ্গে পাবার এ পাঠকপ্রিয় বাংলাদেশী বাংলা ব্লগে। আশা করি, পরবর্তীতে আবারও এসে ধন্য করবেন “সকল গেজেট এক ঠিকানায়” শিরোনামের এ বাংলা ব্লগে।





পাঠক, আপনাদের সকলের চাহিদার প্রতি লক্ষ্য রেখে এ ব্লগে আয়োজন করেছি-প্রাথমিক শিক্ষার অফিস আদেশ ও পত্র, প্রাথমিক শিক্ষার প্রজ্ঞাপন, মাধ্যমিক শিক্ষার প্রজ্ঞাপন ও পত্র, উচ্চ শিক্ষার প্রজ্ঞাপন ও পত্র, শিক্ষকদের বিষয়ভিত্তিক প্রশিক্ষণ ও ম্যানুয়াল, শিক্ষকদের পেশাগত প্রশিক্ষণ ও ম্যানুয়াল, তথ্য ও প্রযুক্তি বিষয়ক প্রজ্ঞাপন ও পত্র, পাঠ্য বইয়ের ই-সংষ্করণ, ধর্মীয় ই-বুকসমূহ, আইন ও বিধিমালার ই-বুকসমূহ, জাতীয় পরিচয় পত্র বিষয়ক প্রজ্ঞাপন, জন্ম-মৃত্যু নিবন্ধনের প্রজ্ঞাপন ও পত্র, জাতীয় বেতন স্কেলসমূহ, বিভিন্ন আর্থিক সুবিধার প্রজ্ঞাপন ও পত্রসহ বিভিন্ন ধরনের সরকারি-বেসরকারি গুরূত্বপূর্ণ গেজেট, পরিপত্র ও পত্রাদি। এবার আসা যাক, আজকের পোষ্টের কথায়।
--------------------------------------------------
আরও দেখুন-
--------------------------------------------------

প্রবাসী বাংলাদেশী নাগরিকদের পাসপোর্ট ও সার্টিফিকেট সেবা সংক্রান্ত বিশেষ বিজ্ঞপ্তি।

 বাংলাদেশদূতাবাস, রোম, ইতালি থেকে ১৪ জুন, ২০১৯ খ্রি: তারিখে জারিকৃত এক বিজ্ঞপ্তিতে জানানো হয় যে, আগামী ২৪ জুন ২০১৯ তারিখ হতে পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত এ দূতাবাসের পাসপোর্ট এনরোলমেন্ট ও সার্টিফিকেট প্রদান সংক্রান্ত সকল সেবা এ্যাপয়েন্টমেন্ট ছাড়া প্রদান করা হবে। 

নিম্নোক্ত ছক অনুযায়ী প্রত্যেক কর্মদিবসে নির্দিষ্ট সংখ্যক সেবা প্রার্থীকে আগে আসলে আগে পাবেন ভিত্তিতে সেবা প্রদান করা হবে:

 প্রবাসী বাংলাদেশী নাগরিকদের পাসপোর্ট ও সার্টিফিকেট সেবা সংক্রান্ত বিশেষ বিজ্ঞপ্তি
অন্যান্য সেবা (পাসপোর্ট বিতরণ, ডিস, ওয়েজ আর্নার্স কল্যাণ বোর্ডের সদস্যপদ নিবন্ধন ইত্যাদি) পূর্বের নিয়মে প্রদান করা হবে।





বিজ্ঞপ্তিতে সুষ্ঠুভাবে কন্সুলার সেবা প্রদান নিশ্চিত করার স্বার্থে বর্ণিত নিয়মাবলী ও নির্ধারিত সময়সীমা অনুসরণ করে দূতাবাসকে সহযোগিতা করার জন্য সংশ্লিষ্ট সকলকে বিশেষভাবে অনুরোধ জানানো যাচ্ছে।


উল্লেখিত বিজ্ঞপ্তি-

প্রবাসী বাংলাদেশী নাগরিকদের পাসপোর্ট ও সার্টিফিকেট সেবা সংক্রান্ত বিশেষ বিজ্ঞপ্তি


পোস্টের নিয়মিত আপডেট পেতে আমাদের ফেসবুক পেজে  লাইক দিয়ে রাখুন

আর্টিকেলটি ভালো লাগলে নিচের ফেসবুক, টুইটার বা গুগল প্লাসে
শেয়ার করে আপনার টাইমলাইনে রেখে দিন। এতক্ষণ সঙ্গে থাকার জন্য ধন্যবাদ।




কোন মন্তব্য নেই

pollux থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.