Dear visitor, welcome to educational blog. Hope, see you again- thank you.

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ফরমসমূহ || Drug Controller's Forms. - সকল গেজেট এক ঠিকানায়

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ফরমসমূহ || Drug Controller's Forms.


মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ফরমসমূহ || Drug Controller's Forms.মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ফরমসমূহ || Drug Controller's Forms. সম্মানীত ভিজিটর, সরকারি-বেসরকারি প্রজ্ঞাপন ও চিঠি-পত্র সমৃদ্ধ এ বাংলা ব্লগ সাইটে আপনাকে স্বাগত জানাচ্ছি। অনুগ্রহপূর্বক, পোস্টটি শেষ পর্যন্ত দেখুন।
প্রিয় পাঠক, আপনি যদি আমার এই অলগেজেটস ডট কম সাইটে নতুন এসে থাকেন; তাহলে, সাইটে প্রতিনিয়ত প্রকাশিত নতুন পোষ্টের আপডেট পেতে-প্লিজ, সাইটের ফেসবুক পেজে” লাইক দিয়ে সাইটটির
সঙ্গেই থাকুন। আর যদি ইতোমধ্যে আপনি “ফেজবুক পেজে” লাইক দিয়ে থাকেন, তাহলে আপনাকে আবারও স্বাগত জানাচ্ছি বিভিন্ন সরকারি-বেসরকারি প্রজ্ঞাপন ও চিঠি-পত্র একত্রে, একসঙ্গে পাবার এ পাঠকপ্রিয় বাংলাদেশী বাংলা ব্লগে। আশা করি, পরবর্তীতে আবারও এসে ধন্য করবেন “সকল গেজেট এক ঠিকানায়” শিরোনামের এ বাংলা ব্লগে।





পাঠক, আপনাদের সকলের চাহিদার প্রতি লক্ষ্য রেখে এ ব্লগে আয়োজন করেছি-প্রাথমিক শিক্ষার অফিস আদেশ ও পত্র, প্রাথমিক শিক্ষার প্রজ্ঞাপন, মাধ্যমিক শিক্ষার প্রজ্ঞাপন ও পত্র, উচ্চ শিক্ষার প্রজ্ঞাপন ও পত্র, শিক্ষকদের বিষয়ভিত্তিক প্রশিক্ষণ ও ম্যানুয়াল, শিক্ষকদের পেশাগত প্রশিক্ষণ ও ম্যানুয়াল, তথ্য ও প্রযুক্তি বিষয়ক প্রজ্ঞাপন ও পত্র, পাঠ্য বইয়ের ই-সংষ্করণ, ধর্মীয় ই-বুকসমূহ, আইন ও বিধিমালার ই-বুকসমূহ, জাতীয় পরিচয় পত্র বিষয়ক প্রজ্ঞাপন, জন্ম-মৃত্যু নিবন্ধনের প্রজ্ঞাপন ও পত্র, জাতীয় বেতন স্কেলসমূহ, বিভিন্ন আর্থিক সুবিধার প্রজ্ঞাপন ও পত্রসহ বিভিন্ন ধরনের সরকারি-বেসরকারি গুরূত্বপূর্ণ গেজেট, পরিপত্র ও পত্রাদি। এবার আসা যাক, আজকের পোষ্টের কথায়।

--------------------------------------------------
আরও দেখুন-
--------------------------------------------------

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ফরমসমূহ || Drug Controller's Forms

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে মাদক ঔষধ উৎপাদন ও প্রক্রিয়াজাতকরণ সংক্রান্ত যে সকল ফরমসমূহের প্রয়োজন হয়ে থাকে তা হলো-মাদক ঔষধ উৎপাদন ও প্রক্রিয়াজাতকরণ লাইসেন্স-এর জন্য আবেদনপত্র, মাদকদ্রব্য ব্যবহারের পারমিটের আবেদন ফরম, অ্যালামনী সদস্য নিবন্ধন ফরম (মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর), ক্লায়েন্ট মনিটরিং সিস্টেম (সিএমএস), ড্রাগ আসক্তের পরামর্শদান, চিকিৎসা ও পুনর্বাসন কেন্দ্র স্থাপনের লাইসেন্স প্রাপ্তির জন্য আবেদনপত্র, মাদক বিরোধী কর্মকান্ডে অংশগ্রহনের জন্য এনজিও নিবন্ধন নবায়নের আবেদনপত্র, মাদকদ্রব্য খুচরা বিক্রয়ের লাইসেন্সের আবেদন ফরম, নিরাময় কেন্দ্রসমূহে চিকিৎসাপ্রাপ্ত রোগীদের তথ্য অনলাইনে প্রদানের আবেদন ফরম, মাদকদ্রব্য আমদানী/রপ্তানীর লাইসেন্স/ছাড়পত্রের আবেদন পত্র, ড্রাগ আসক্ত রোগীর ভর্তি নিবন্ধন, মাদকদ্রব্য উৎপাদন ও প্রক্রিয়াজাতকরণ লাইসেন্স ফরম, মাদকদ্রব্য আমদানী/রপ্তানীর লাইসেন্স/ছাড়পত্রের আবেদন পত্র প্রভৃতি।







এ ফরমসমূহ পেতে প্রথমে এখানে ক্লিক করুন। তারপর ফরমগুলোর নিচের মত যে তালিকা দেখা যাবে, তার প্রতিটিতে ক্লিক করলেই পাওয়া যাবে কাংখিত ফরমটি।


মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ফরমসমূহ || Drug Controller's Forms.



পোস্টের নিয়মিত আপডেট পেতে আমাদের ফেসবুক পেজে  লাইক দিয়ে রাখুন

আর্টিকেলটি ভালো লাগলে নিচের ফেসবুক, টুইটার বা গুগল প্লাসে
শেয়ার করে আপনার টাইমলাইনে রেখে দিন। এতক্ষণ সঙ্গে থাকার জন্য ধন্যবাদ।




কোন মন্তব্য নেই

pollux থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.