Dear visitor, welcome to educational blog. Hope, see you again- thank you.

চার দাবিতে সরকারিকৃত মাধ্যমিক শিক্ষকদের মানববন্ধন | দৈনিক শিক্ষা ডট কম - সকল গেজেট এক ঠিকানায়

চার দাবিতে সরকারিকৃত মাধ্যমিক শিক্ষকদের মানববন্ধন | দৈনিক শিক্ষা ডট কম

চার দাবিতে সরকারিকৃত মাধ্যমিক শিক্ষকদের মানববন্ধন | দৈনিক শিক্ষা ডট কম

 

চার দফা দাবিতে মানববন্ধন করেছে সরকারিকৃত মাধ্যমিক সহকারী শিক্ষক পরিষদ। শনিবার (২৪ ফেব্রুয়ারি) জাতীয় প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন করেন শিক্ষক-কর্মচারীরা।

মানববন্ধনে তোলা দাবিগুলো হল- আত্তীকরণ বিধিমালা-২০২৪ এর বেতন ভাতা নির্ধারণের ১০ নং ধারা দ্রুত সংশোধন করা; পে-প্রটেকশন নিশ্চিত করা; বেসরকারি আমলের কার্যকর চাকরিকাল অনুযায়ী বেতন-ভাতা নির্ধারণ করা এবং প্রমোশন ও বদলীর জন্য দ্রুত পদক্ষেপ গ্রহণ করা।   

দাবীগুলো দ্রুত বাস্তবায়নে সাংগঠনিক তৎপরতা বৃদ্ধির জন্য এদিন দ্বি-বার্ষিক সম্মেলনে ১৭১ সদস্যের কেন্দ্রীয় কার্যকরী কমিটি গঠন করা হয়। ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর রুনি হলে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

 

এতে সর্বসম্মতিক্রমে সাতক্ষীরার দেবহাটা বি বি এম পি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক সিদ্দিক আহমেদকে সভাপতি ও মুন্সীগঞ্জের গজারিয়া পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. ফরহাদ হোসেনকে সাধারণ সম্পাদক করা হয়।এছাড়া মো. মোশাররফ হোসেন সাংগঠনিক সম্পাদক ও মো. ফরহাদ হোসেন অর্থ সম্পাদক নির্বাচিত হন।

দেবহাটা সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক সিদ্দিক আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সদ্য সরকারি হওয়া শিক্ষা প্রতিষ্ঠানের সহকারী শিক্ষক ও কর্মচারীরা।

 সূত্র লিঙ্ক:

পোস্টের নিয়মিত আপডেট পেতে আমাদের ‘‘ফেসবুক পেজে  লাইক দিয়ে রাখুন

 

আর্টিকেলটি ভালো লাগলে নিচের ফেসবুক, টুইটার বা গুগল প্লাসে

শেয়ার করে আপনার টাইমলাইনে রেখে দিন। এতক্ষণ সঙ্গে থাকার জন্য ধন্যবাদ।

 

কোন মন্তব্য নেই

pollux থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.