নয়া দিগন্ত সাইটে প্রকাশিত সর্বশেষ চাকুরীর বিজ্ঞপ্তিসমূহ একনজরে - সকল গেজেট এক ঠিকানায়

নয়া দিগন্ত সাইটে প্রকাশিত সর্বশেষ চাকুরীর বিজ্ঞপ্তিসমূহ একনজরে

 

নয়া দিগন্ত সাইটে প্রকাশিত সর্বশেষ চাকুরীর বিজ্ঞপ্তিসমূহ একনজরে

নয়া দিগন্ত সাইটে প্রকাশিত সর্বশেষ চাকুরীর বিজ্ঞপ্তিসমূহ একনজরে

 

বেকার জীবন সত্যিই এক অভিশপ্ত জীবন। আপনি যদি দীর্ঘদিন বেকার থাকেন, তাহলে শেষ পর্যন্ত আপনি আপনার পরিবারের কাছ থেকে সমর্থন পাবেন না। আর এ থেকে পরিত্রাণের একমাত্র উপায় হলো একটি কর্মসংস্থান জোগাড় করা। কর্মসংস্থানের ইচ্ছে যদি হয় একটি চাকুরি পাওয়া তাহলে তার জন্য দরকার সাহস, ধৈর্য, ​​নিষ্ঠা এবং প্রবল ইচ্ছাশক্তি। বেকার হয়ে কখনো হতাশ হবেন না। আপনার চারপাশের লোকদের কথা শুনবেন না। সৃষ্টিকর্তার উপর ভরসা করে অধ্যয়ন চালিয়ে যান। ইনশাআল্লাহ একদিন আপনি সফল হবেন।

পরিচিত একটি ছোট্ট গল্প শোনা যাক। এক সময় এক ব্যক্তি ছিলেন যিনি  দার্শনিক সক্রেটিসকে জিজ্ঞাসা করেছিলেন যে, কিভাবে সফলতা পাওয়া যায়। তারপর সক্রেটিস লোকটিকে নদীর ধারে নিয়ে গেলেন এবং তিনি লোকটিকে পানিতে ডুবিয়ে হাত দিয়ে চেপে ধরে রাখলেন। লোকটা নিঃশ্বাস নেবার জন্য ছটফট করতে লাগলেন। লোকটা প্রায় মারা যাবার উপক্রম হলে তিনি ছেড়ে দিলেন। সক্রেটিস লোকটিকে প্রশ্ন করলেন এতক্ষণ তুমি কি চাচ্ছিলে। লোকটি বললেন-বাতাস। সক্রেটিস তখন বললেন, এভাবেই সফলতা খুঁজতে হবে। আপনার দৃঢ় ইচ্ছা শক্তি এবং সেই অনুযায়ী পড়াশোনা আপনাকে আপনার গন্তব্যে পৌঁছে দেবে।

 

আজকের এ পোস্টে চাকুরি প্রত্যাশি ভাই-বোনদের জন্য নয়া দিগন্ত সাইটে প্রকাশিত সর্বশেষ চাকুরীর বিজ্ঞপ্তিসমূহ একনজরে দেখার সুযোগ করে দিতে চাই।


আর সেজন্য নিচের ব্যানারে ক্লিক করতে হবে। চাকুরিবীহীন বেকার ভাই-বোনদের জন্য রইলো অনেক, অনেক শুভ কামনা। সৃষ্টিকর্তা আমাদের সহায় হউন।

 


 

 আরও দেখুন 

 



পোস্টের নিয়মিত আপডেট পেতে আমাদের  ‘‘ফেসবুক পেজে  লাইক দিয়ে রাখুন

 

আর্টিকেলটি ভালো লাগলে নিচের ফেসবুক, টুইটার বা গুগল প্লাসে

শেয়ার করে আপনার টাইমলাইনে রেখে দিন। এতক্ষণ সঙ্গে থাকার জন্য ধন্যবাদ।

কোন মন্তব্য নেই

pollux থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.