দপ্তরী কাম প্রহরী পদে আউটসোসিং-এর মাধ্যমে জনবল নিয়োগ স্থগিত। - সকল গেজেট এক ঠিকানায়

দপ্তরী কাম প্রহরী পদে আউটসোসিং-এর মাধ্যমে জনবল নিয়োগ স্থগিত।

দপ্তরী কাম প্রহরী পদে আউটসোসিং-এর মাধ্যমে জনবল নিয়োগ স্থগিত।

পুনরাদেশ না দেয়া পর্যন্ত দপ্তরী-কাম-প্রহরী পদে আউটসোসিং-এর মাধ্যমে জনবল নিয়োগ স্থগিত করা হলো এবং ইতোমধ্যে যদি কোন উপজেলায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের জন্য দপ্তরী কাম প্রহরী পদে নিয়োগ কার্যক্রম চলমান থাকে তা বাতিল করা হলো মর্মে গত ২৯.০৩.২০২২ খ্রিঃ তারিখে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর থেকে একটি নির্দেশনা জারী করা হয়।

 

উক্ত নির্দেশনায় জানানো হয় যে, সৱকারি প্রাথমিক বিদ্যালয়ে দপ্তরী কাম প্রহরী পদে আউটসোসিং-এর মাধ্যমে জনবল নিয়োগ বিষয়ে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের ২১ আগষ্ট, ২০১৪ তারিখের ৩৮.০০২.০১৫.০০.০০.০২৪.২০১০-১১১৬ নম্বর পরিপত্রে আদেশটি নিম্নরুপঃ " সানকারি প্রাথমিক বিদ্যালয়ে দপ্তরী কাম প্রহরী পদে আউটসোসিং-এর মাধ্যমে বিদ্যমান নীতিমালার আলোকে জনবল নিয়োগ স্থগিত করা হলো এবং ইতোমধ্যে যদি কোন উপজেলায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের জন্য দপ্তরী কাম প্রহরী পদে নিয়োগ কার্যক্রম চলমান থাকে তা বাতিল করা হলো।

 

 

--------------------------------------------------

আরও দেখুন-

দপ্তরীরাযে কয়দিন সেবা দিবেন, শুধু সে কয়দিনের সেবামূল্য পাবেন।

 

 

দপ্তরী-কাম-প্রহরীদেরযত প্রজ্ঞাপন ও পত্র এক জায়গায়

------------------------------------------------

 

এ প্রসংগে আরো উল্লেখ করা হয় যে, জনবল সংগ্রহের সংশোধিত নীতিমালা তারিখ: ১৬.০৯.২০১৯, স্মিারক-৩৮.০০২.০১৫.০০.০০.০২৪. ২০১০-১২২৭ পরিপত্রকে চ্যালেঞ্জ করে মহামানা সুপ্রীম কোর্টের হাইকোর্ট বিভাগে রিট পিটিশন নং-১১৯৩৪/২০১৯ দায়ের হয়। মহামান্য আদালত রুলনিশি-তে দপ্তরী কাম প্রহরী পদে জনবল সংগ্রহের নীতিমালার ০৫নং অনুচ্ছেদের উপর স্থগিতাদেশ প্রদান করেছেন।

এমতাবস্থায়, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের উল্লিখিত পরিপত্র ও রিট পিটিশন-এর প্রেক্ষিতে রুলনিশি মোতাবেক সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দপ্তরী কাম প্রহরী পদে জনবল সংগ্রহের কার্যক্রম গ্রহণের আপাতত সুযোগ নাই। সে মতে সংশ্লিষ্ট সকলকে ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশনা প্রদান করা হয়।

 

উক্ত নির্দেশনাপত্র-

 

 

দপ্তরী কাম প্রহরী পদে আউটসোসিং-এর মাধ্যমে জনবল নিয়োগ স্থগিত।

পোস্টের নিয়মিত আপডেট পেতে আমাদের  ‘‘ফেসবুক পেজে  লাইক দিয়ে রাখুন

 

আর্টিকেলটি ভালো লাগলে নিচের ফেসবুক, টুইটার বা গুগল প্লাসে

শেয়ার করে আপনার টাইমলাইনে রেখে দিন। এতক্ষণ সঙ্গে থাকার জন্য ধন্যবাদ।

কোন মন্তব্য নেই

pollux থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.