Dear visitor, welcome to educational blog. Hope, see you again- thank you.

‘সি’ ক্যাটাগরি রেজিস্ট্রেশন সনদপত্রের জন্য প্রয়োজনীয় কাগজ-পত্রাদি || Bangladesh Pharmacy Council - সকল গেজেট এক ঠিকানায়

‘সি’ ক্যাটাগরি রেজিস্ট্রেশন সনদপত্রের জন্য প্রয়োজনীয় কাগজ-পত্রাদি || Bangladesh Pharmacy Council


‘সি’ ক্যাটাগরি রেজিস্ট্রেশন সনদপত্রের জন্য প্রয়োজনীয় কাগজ-পত্রাদি || Bangladesh Pharmacy Council ‘সি’ ক্যাটাগরি রেজিস্ট্রেশন সনদপত্রের জন্য প্রয়োজনীয় কাগজ-পত্রাদি। সম্মানীত ভিজিটর, সরকারি-বেসরকারি প্রজ্ঞাপন ও চিঠি-পত্র সমৃদ্ধ এ বাংলা ব্লগ সাইটে আপনাকে স্বাগত জানাচ্ছি। অনুগ্রহপূর্বক, পোস্টটি শেষ পর্যন্ত দেখুন।

প্রিয় পাঠক, আপনি যদি আমার এই
অলগেজেটস ডট কম সাইটে নতুন এসে থাকেন; তাহলে, সাইটে প্রতিনিয়ত প্রকাশিত নতুন পোষ্টের আপডেট পেতে-প্লিজ, সাইটের ফেসবুক পেজে” লাইক দিয়ে সাইটটির সঙ্গেই থাকুন। আর যদি ইতোমধ্যে আপনি “ফেজবুক পেজে” লাইক দিয়ে থাকেন, তাহলে আপনাকে আবারও স্বাগত জানাচ্ছি বিভিন্ন সরকারি-বেসরকারি প্রজ্ঞাপন ও চিঠি-পত্র একত্রে, একসঙ্গে পাবার এ পাঠকপ্রিয় বাংলাদেশী বাংলা ব্লগে। আশা করি, পরবর্তীতে আবারও এসে ধন্য করবেন “সকল গেজেট এক ঠিকানায়” শিরোনামের এ বাংলা ব্লগে।

পাঠক, আপনাদের সকলের চাহিদার প্রতি লক্ষ্য রেখে এ ব্লগে আয়োজন করেছি-প্রাথমিক শিক্ষার অফিস আদেশ ও পত্র, প্রাথমিক শিক্ষার প্রজ্ঞাপন, মাধ্যমিক শিক্ষার প্রজ্ঞাপন ও পত্র, উচ্চ শিক্ষার প্রজ্ঞাপন ও পত্র, শিক্ষকদের বিষয়ভিত্তিক প্রশিক্ষণ ও ম্যানুয়াল, শিক্ষকদের পেশাগত প্রশিক্ষণ ও ম্যানুয়াল, তথ্য ও প্রযুক্তি বিষয়ক প্রজ্ঞাপন ও পত্র, পাঠ্য বইয়ের ই-সংষ্করণ, ধর্মীয় ই-বুকসমূহ, আইন ও বিধিমালার ই-বুকসমূহ, জাতীয় পরিচয় পত্র বিষয়ক প্রজ্ঞাপন, জন্ম-মৃত্যু নিবন্ধনের প্রজ্ঞাপন ও পত্র, জাতীয় বেতন স্কেলসমূহ, বিভিন্ন আর্থিক সুবিধার প্রজ্ঞাপন ও পত্রসহ বিভিন্ন ধরনের সরকারি-বেসরকারি গুরূত্বপূর্ণ গেজেট, পরিপত্র ও পত্রাদি। এবার আসা যাক, আজকের পোষ্টের কথায়।

--------------------------------------------------
আরও দেখুন-
------------------------------------------------------

‘সি’ ক্যাটাগরি রেজিস্ট্রেশন সনদপত্রের জন্য প্রয়োজনীয় কাগজ-পত্রাদি।


‘সি’ ক্যাটাগরি রেজিস্ট্রেশন সনদপত্রের জন্য প্রয়োজনীয় কাগজ-পত্রাদি। বাংলাদেশ ফার্মেসী কাউন্সিল কর্তৃক তাদের ওয়েবসাইটে প্রকাশিত একটি বিজ্ঞপ্তিতে জানানো হয় যে, এতদ্বারা বাংলাদেশ ফার্মেসী কাউন্সিল কর্তৃক পরিচালিত ফার্মেসী সাটিফিকেট রেজিস্ট্রেশন পরীক্ষায় পাসকৃতদের ‘সি’ ক্যাটাগরি রেজিস্ট্রেশন সনদপত্রের আবেদনের জন্য নিম্নলিখিত কাগজপত্রাদি সংযুক্ত করতে হবে।







১. নির্ধারিত আবেদন ফরম 

২. প্রবেশপত্রের কপি 

৩. এস.এস.সি/সমমানের সনদপত্রের সত্যায়িত অনুলিপি

৪. দুই কপি সদ্য তোলা পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবি (ছবিতে দুটি কান স্পষ্ট দেখা যেতে হবে এবং ছবি ল্যাব প্রিন্ট হতে হবে)।

৫. জাতীয় পরিচয়পত্র/জন্মনিবন্ধন সনদের সত্যায়িত অনুলিপি।

৬. ২৫০/- (দুইশত পঞ্চাশ) টাকার পে-অর্ডার বাংলাদেশ ফার্মেসী কাউন্সিলের অনুকূলে

৭. ড্রাগ লাইসেন্সের কপি (৪৮-তম ব্যাচসহ তার পরবর্তী ব্যাচের ক্ষেত্রে প্রযোজ্য)। 

৮. ফার্মেসীর প্যাডের উপর মনোনয়নপত্র (৪৮-তম ব্যাচসহ তার পরবর্তী ব্যাচের ক্ষেত্রে প্রযোজ্য)।

(বি.দ্রঃ উল্লেখিত সনদপত্র ও আনুষঙ্গিক কাগজপত্রাদি প্রথম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত করতে হবে এবং সেই সাথে সনদপত্র ও আনুষঙ্গিক কাগজপত্রাদির মূল কপি ফার্মেসী কাউন্সিলের সংশ্লিষ্ট কর্মকর্তার নিকট উপস্থাপন করতে হবে)।



পোস্টের নিয়মিত আপডেট পেতে আমাদের ফেসবুকপেজে লাইক দিয়ে রাখুন।

আর্টিকেলটি ভালো লাগলে নিচের ফেসবুক, টুইটার বা গুগল প্লাসে
শেয়ার করে আপনার টাইমলাইনে রেখে দিন। এতক্ষণ সঙ্গে থাকার জন্য ধন্যবাদ।





1 টি মন্তব্য:

  1. আমি ৪৯ তম ব্যাচ এর ছাত্র,,, চট্টগ্রাম বিভাগ এ,,, আমার সার্টিফিকেট এখনো পাইনি,, কিভাবে পেতে পারি

    উত্তরমুছুন

pollux থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.