Dear visitor, welcome to educational blog. Hope, see you again- thank you.

Minor maintenance || ২০১৯-২০২০ অর্থবছরে মাইনর মেরামতের বরাদ্দ প্রাপ্ত বিদ্যালয়সমূহের তালিকা: - সকল গেজেট এক ঠিকানায়

Minor maintenance || ২০১৯-২০২০ অর্থবছরে মাইনর মেরামতের বরাদ্দ প্রাপ্ত বিদ্যালয়সমূহের তালিকা:


২০১৯-২০২০ অর্থবছরে মাইনর মেরামতের বরাদ্দ প্রাপ্ত বিদ্যালয়সমূহের তালিকা:২০১৯-২০২০ অর্থবছরে মাইনর মেরামতের বরাদ্দ প্রাপ্ত বিদ্যালয়সমূহের তালিকা। সম্মানীত ভিজিটর, সরকারি-বেসরকারি প্রজ্ঞাপন ও চিঠি-পত্র সমৃদ্ধ এ বাংলা ব্লগ সাইটে আপনাকে স্বাগত জানাচ্ছি। অনুগ্রহপূর্বক, পোস্টটি শেষ পর্যন্ত দেখুন।

প্রিয় পাঠক, আপনি যদি আমার এই অলগেজেটস ডট কম সাইটে নতুন এসে থাকেন; তাহলে, সাইটে প্রতিনিয়ত প্রকাশিত
নতুন পোষ্টের আপডেট পেতে-প্লিজ, সাইটের ফেসবুক পেজে” লাইক দিয়ে সাইটটির সঙ্গেই থাকুন। আর যদি ইতোমধ্যে আপনি “ফেজবুক পেজে” লাইক দিয়ে থাকেন, তাহলে আপনাকে আবারও স্বাগত জানাচ্ছি বিভিন্ন সরকারি-বেসরকারি প্রজ্ঞাপন ও চিঠি-পত্র একত্রে, একসঙ্গে পাবার এ পাঠকপ্রিয় বাংলাদেশী বাংলা ব্লগে। আশা করি, পরবর্তীতে আবারও এসে ধন্য করবেন “সকল গেজেট এক ঠিকানায়” শিরোনামের এ বাংলা ব্লগে।

পাঠক, আপনাদের সকলের চাহিদার প্রতি লক্ষ্য রেখে এ ব্লগে আয়োজন করেছি-প্রাথমিক শিক্ষার অফিস আদেশ ও পত্র, প্রাথমিক শিক্ষার প্রজ্ঞাপন, মাধ্যমিক শিক্ষার প্রজ্ঞাপন ও পত্র, উচ্চ শিক্ষার প্রজ্ঞাপন ও পত্র, শিক্ষকদের বিষয়ভিত্তিক প্রশিক্ষণ ও ম্যানুয়াল, শিক্ষকদের পেশাগত প্রশিক্ষণ ও ম্যানুয়াল, তথ্য ও প্রযুক্তি বিষয়ক প্রজ্ঞাপন ও পত্র, পাঠ্য বইয়ের ই-সংষ্করণ, ধর্মীয় ই-বুকসমূহ, আইন ও বিধিমালার ই-বুকসমূহ, জাতীয় পরিচয় পত্র বিষয়ক প্রজ্ঞাপন, জন্ম-মৃত্যু নিবন্ধনের প্রজ্ঞাপন ও পত্র, জাতীয় বেতন স্কেলসমূহ, বিভিন্ন আর্থিক সুবিধার প্রজ্ঞাপন ও পত্রসহ বিভিন্ন ধরনের সরকারি-বেসরকারি গুরূত্বপূর্ণ গেজেট, পরিপত্র ও পত্রাদি। এবার আসা যাক, আজকের পোষ্টের কথায়।







--------------------------------------------------
আরও দেখুন-

------------------------------------------------------

 

২০১৯-২০২০ অর্থবছরে মাইনর মেরামতের বরাদ্দ প্রাপ্ত বিদ্যালয়সমূহের তালিকা:



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রাথমিক শিক্ষা অধিদপ্তর থেকে ২০১৯-২০২০ অর্থবছরে  মাইনর মেরামতের বরাদ্দ প্রাপ্ত বিদ্যালয়সমূহের তালিকা অধিদপ্তরের ওয়েব সাইটে প্রকাশ করা হয়েছে। সহকারি পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন), মোহাম্মদ তৌহিদুল ইসলাম স্বাক্ষরিত রাজশাহী, খুলনা, সিলেট ও  রংপুর বিভাগের মোট ৯,৮৫১টি সরকারি ও বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের অনূকুলে ২,০০,০০০/=টাকা করে বরাদ্দ প্রদান করা হয়।
বরাদ্দপ্রাপ্ত বিদ্যালয়সমূকে কতিপয় শর্ত প্রতিপালন করে মেরামত কার্যসম্পাদনের জন্য বলা হয়।

 নিম্নের তালিকা থেকে আপনার বিভাগ, জেলা, উপজেলা/থানা, ইউনিয়ন এবং বিদ্যালয়ের নাম দেখে নিন।






পোস্টের নিয়মিত আপডেট পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন।

আর্টিকেলটি ভালো লাগলে নিচের ফেসবুক, টুইটার বা গুগল প্লাসে
শেয়ার করে আপনার টাইমলাইনে রেখে দিন। এতক্ষণ সঙ্গে থাকার জন্য ধন্যবাদ।





কোন মন্তব্য নেই

pollux থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.