Dear visitor, welcome to educational blog. Hope, see you again- thank you.

বাংলাদেশ ফরম || স্থানীয় সরকার বিভাগের সকল সেবার ফরম। - সকল গেজেট এক ঠিকানায়

বাংলাদেশ ফরম || স্থানীয় সরকার বিভাগের সকল সেবার ফরম।


বাংলাদেশ ফরম || স্থানীয় সরকার বিভাগের সকল সেবার ফরম।বাংলাদেশ ফরম || স্থানীয় সরকার বিভাগের সকল সেবার ফরম। সম্মানীত ভিজিটর, সরকারি-বেসরকারি প্রজ্ঞাপন ও চিঠি-পত্র সমৃদ্ধ এ বাংলা ব্লগ সাইটে আপনাকে স্বাগত জানাচ্ছি। অনুগ্রহপূর্বক, পোস্টটি শেষ পর্যন্ত দেখুন।
প্রিয় পাঠক, আপনি যদি আমার এই অলগেজেটস ডট কম সাইটে নতুন এসে থাকেন; তাহলে, সাইটে প্রতিনিয়ত প্রকাশিত নতুন পোষ্টের আপডেট পেতে-প্লিজ, সাইটের ফেসবুক পেজে” লাইক দিয়ে সাইটটির
সঙ্গেই থাকুন। আর যদি ইতোমধ্যে আপনি “ফেজবুক পেজে” লাইক দিয়ে থাকেন, তাহলে আপনাকে আবারও স্বাগত জানাচ্ছি বিভিন্ন সরকারি-বেসরকারি প্রজ্ঞাপন ও চিঠি-পত্র একত্রে, একসঙ্গে পাবার এ পাঠকপ্রিয় বাংলাদেশী বাংলা ব্লগে। আশা করি, পরবর্তীতে আবারও এসে ধন্য করবেন “সকল গেজেট এক ঠিকানায়” শিরোনামের এ বাংলা ব্লগে।





পাঠক, আপনাদের সকলের চাহিদার প্রতি লক্ষ্য রেখে এ ব্লগে আয়োজন করেছি-প্রাথমিক শিক্ষার অফিস আদেশ ও পত্র, প্রাথমিক শিক্ষার প্রজ্ঞাপন, মাধ্যমিক শিক্ষার প্রজ্ঞাপন ও পত্র, উচ্চ শিক্ষার প্রজ্ঞাপন ও পত্র, শিক্ষকদের বিষয়ভিত্তিক প্রশিক্ষণ ও ম্যানুয়াল, শিক্ষকদের পেশাগত প্রশিক্ষণ ও ম্যানুয়াল, তথ্য ও প্রযুক্তি বিষয়ক প্রজ্ঞাপন ও পত্র, পাঠ্য বইয়ের ই-সংষ্করণ, ধর্মীয় ই-বুকসমূহ, আইন ও বিধিমালার ই-বুকসমূহ, জাতীয় পরিচয় পত্র বিষয়ক প্রজ্ঞাপন, জন্ম-মৃত্যু নিবন্ধনের প্রজ্ঞাপন ও পত্র, জাতীয় বেতন স্কেলসমূহ, বিভিন্ন আর্থিক সুবিধার প্রজ্ঞাপন ও পত্রসহ বিভিন্ন ধরনের সরকারি-বেসরকারি গুরূত্বপূর্ণ গেজেট, পরিপত্র ও পত্রাদি। এবার আসা যাক, আজকের পোষ্টের কথায়।
--------------------------------------------------
আরও দেখুন-          
--------------------------------------------------

বাংলাদেশ ফরম || স্থানীয় সরকার বিভাগের সকল সেবার ফরম


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার বিভাগের নাগরিক সেবার সকল ফরম এখন এক জায়গা থেকেই পাওয়া যাচ্ছে। ফরমগুলো হলো-






প্লান দাখিলের আবেদন ফরম, শহীদ আইভি রহমান কর্মজীবী মহিলা হোস্টেল সীট বরাদ্দের আবেদন ফরম, জন্ম ও মৃত্যু সংশোধনী ফরম, ট্রেড লাইসেন্স পাওয়ার আবেদন ফরম, পৌর এলাকায় দালান বা গৃহাদি নির্মাণ পুননির্মাণের নকশা অনুমোদনের ফরম,  ডিস্ট্রিক টেমপ্লেট, জেনারেটরের মাধ্যমে বিদ্যুত সংযোগ পাওয়ার আবেদন ফরম (পৌরসভা)-১, জেলা পরিষদ মূল্যায়ন ফরম, এলজিইডি ইন্টারনেটের জন্য আবেদন, ২০১৭-১৮ অর্থ বছরের ইউনিয়ন পরিষদ কর্মদক্ষতা মূল্যায়ন ফরম, ইউনিয়ন পরিদষদ কর্মদক্ষতা মূল্যায়ন ফরম, গার্মেন্টস ও কারখানার নারী শ্রমিকদের সন্তানদের জন্য ডে-কেয়ার সেন্টার (২য় পর্যায়) শিশু ভর্তির আবেদন ফরম, পানি সংযোগ লাইনের জন্য আবেদন ফরম, পৌরসভা কর্মদক্ষতা মূল্যয়ন ফরম (২০১৭-২০১৮), অভ্যন্তরীন ফরম,  পাদাবিকের মাঠ সংগঠকদের কাজের মুল্যায়ন প্রতিবেদন ফরম, উপজেলা পরিষদের মূল্যায়ন ফরম, জন্ম নিবন্ধন আবেদন পত্র, বার্ষিক ক্রয় পরিকল্পনা (এলজিইডি নির্বাহী প্রকৌশলী), বায়না ও জামানত ফেরত পাওয়ার আবেদন পত্র, পৌরসভা মূল্যায়ন ফরম, ইউনিয়ন পরিষদের কর্মদক্ষতা মূল্যায়ন ফরম, ঠিকাদারী তালিকা ভুক্তির আবেদন ফরম,  এসএমএস পাঠানোর অনুরোধ ফরম, উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের বিদেশ ভ্রমণের আবেদন পত্র, বার্ষিক নবায়নকৃত লাইসেন্স হার, নকশা অনুমোদনের আবেদন ফরম, গ্রামীণ অবকাঠামো সংস্কার (কাবিখা) কর্মসূচির তথ্যাবলী প্রেরণের ফরম, ঠিকাদার তালিকাভুক্তি বা নবায়ন ফরম (পৌরসভা), মৃত্যু নিবন্ধন আবেদন ফরম, টেন্ডারের জন্য জামানত ফরম (পৌরসভা), সমবায় ক্যাডার কর্মকর্তাদের পারসোনেল ডাটা শীট, পিইডিপি-এমটিডি পিইডিপি-৩, এলজিইডি ওয়েব মেইল নিবন্ধনের জন্য আবেদন।

এই ফরমগুলো পেতে প্রথমে এখানে ক্লিক করুন। এর পর নিচের ছবির মত যে তালিকা দেখতে পাবেন তার প্রতিটি শিরোনামে ক্লিক করলেই কাংখিত ফরমটি ডাউনলোড করবার অপশন পাওয়া যাবে। 

বাংলাদেশ ফরম || স্থানীয় সরকার বিভাগের সকল সেবার ফরম।


পোস্টের নিয়মিত আপডেট পেতে আমাদের ফেসবুক পেজে  লাইক দিয়ে রাখুন


আর্টিকেলটি ভালো লাগলে নিচের ফেসবুক, টুইটার বা গুগল প্লাসে
শেয়ার করে আপনার টাইমলাইনে রেখে দিন। এতক্ষণ সঙ্গে থাকার জন্য ধন্যবাদ।




কোন মন্তব্য নেই

pollux থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.