প্রাথমিক বিদ্যালয়ে সহকারি শিক্ষক নিয়োগের প্রবেশপত্র গ্রহন এবং ও. এম. আর শীট পূরনের নিয়মাবলি - সকল গেজেট এক ঠিকানায় || All gazettes are in one site.

প্রাথমিক বিদ্যালয়ে সহকারি শিক্ষক নিয়োগের প্রবেশপত্র গ্রহন এবং ও. এম. আর শীট পূরনের নিয়মাবলি


প্রাথমিক বিদ্যালয়ে সহকারি শিক্ষক নিয়োগের প্রবেশপত্র গ্রহন এবং ও. এম. আর শীট পূরনের নিয়মাবলিপ্রাথমিক বিদ্যালয়ে সহকারি শিক্ষক নিয়োগ পরীক্ষার প্রবেশপত্র গ্রহন এবং ও. এম. আর শীট পূরনের নিয়মাবলি। সম্মানীত ভিজিটর, সরকারি-বেসরকারি প্রজ্ঞাপন ও চিঠি-পত্র সমৃদ্ধ এ বাংলা ব্লগ সাইটে আপনাকে স্বাগত জানাচ্ছি। অনুগ্রহপূর্বক, পোস্টটি শেষ পর্যন্ত দেখুন।
প্রিয় পাঠক, আপনি যদি আমার এই অলগেজেটস ডট কম সাইটে নতুন এসে থাকেন; তাহলে, সাইটে প্রতিনিয়ত প্রকাশিত নতুন পোষ্টের আপডেট পেতে-প্লিজ, সাইটের
ফেসবুক পেজে” লাইক দিয়ে সাইটটির সঙ্গেই থাকুন। আর যদি ইতোমধ্যে আপনি “ফেজবুক পেজে” লাইক দিয়ে থাকেন, তাহলে আপনাকে আবারও স্বাগত জানাচ্ছি বিভিন্ন সরকারি-বেসরকারি প্রজ্ঞাপন ও চিঠি-পত্র একত্রে, একসঙ্গে পাবার এ পাঠকপ্রিয় বাংলাদেশী বাংলা ব্লগে। আশা করি, পরবর্তীতে আবারও এসে ধন্য করবেন “সকল গেজেট এক ঠিকানায়” শিরোনামের এ বাংলা ব্লগে।





পাঠক, আপনাদের সকলের চাহিদার প্রতি লক্ষ্য রেখে এ ব্লগে আয়োজন করেছি-প্রাথমিক শিক্ষার অফিস আদেশ ও পত্র, প্রাথমিক শিক্ষার প্রজ্ঞাপন, মাধ্যমিক শিক্ষার প্রজ্ঞাপন ও পত্র, উচ্চ শিক্ষার প্রজ্ঞাপন ও পত্র, শিক্ষকদের বিষয়ভিত্তিক প্রশিক্ষণ ও ম্যানুয়াল, শিক্ষকদের পেশাগত প্রশিক্ষণ ও ম্যানুয়াল, তথ্য ও প্রযুক্তি বিষয়ক প্রজ্ঞাপন ও পত্র, পাঠ্য বইয়ের ই-সংষ্করণ, ধর্মীয় ই-বুকসমূহ, আইন ও বিধিমালার ই-বুকসমূহ, জাতীয় পরিচয় পত্র বিষয়ক প্রজ্ঞাপন, জন্ম-মৃত্যু নিবন্ধনের প্রজ্ঞাপন ও পত্র, জাতীয় বেতন স্কেলসমূহ, বিভিন্ন আর্থিক সুবিধার প্রজ্ঞাপন ও পত্রসহ বিভিন্ন ধরনের সরকারি-বেসরকারি গুরূত্বপূর্ণ গেজেট, পরিপত্র ও পত্রাদি। এবার আসা যাক, আজকের পোষ্টের কথায়।
--------------------------------------------------
আরও দেখুন-
--------------------------------------------------

প্রাথমিক বিদ্যালয়ে সহকারি শিক্ষক নিয়োগ পরীক্ষার প্রবেশপত্র গ্রহন এবং ও. এম. আর শীট পূরনের নিয়মাবলি।


প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের আওতাধীন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে রাজস্বখাতভুক্ত “সহকারী শিক্ষক নিযয়োগ ২০১৮”এর লিখিত পরীক্ষা ৪ (চার) টি পর্যায়ে জেলা ও উপজেলাসমূহকে বিন্যস্ত করে পর্যায়ক্রমে আগামী ২৪মে ২০১৯, ৩১ মে ২০১৯, ২১ জুন ২০১৯ এবং ২৮ জুন ২০১৯ রোজ শুক্রবার সকাল ১০:৩০ ঘটিকা হতে ১১:৩০ ঘটিকা পর্যন্ত অনুষ্ঠিত হবে। তবে প্রার্থীদের অবশ্যই সকাল ৯:৩০ ঘটিকার মধ্যে স্ব-স্ব কেন্দ্রে প্রবেশ করতে হবে।
প্রার্থীদের আবেদনে উল্লিখিত মোবাইল নম্বরে যথাসময়ে ০১৫৫০-১৫৫৫৫৫ নম্বর হতে প্রবেশপত্র ডাউনলোডের ইউজার আইডি ও পাসওয়ার্ডসহ বার্তা দিয়ে এসএমএস প্রেরণ করা হবে। প্রার্থীগণ স্ব-স্ব প্রবেশপত্র পরীক্ষা গ্রহণের ০৫ (পাঁচ) দিন পূর্ব হতে admit.dpe.gov.bd ওয়েবসাইট থেকে ডাউনলোড করে প্রিন্ট কপি সংগ্রহ করতে পারবেন। ও. এম. আর শীট পূরণের নির্দেশনাবলী এবং পরীক্ষা সংক্রান্ত অন্যান্য তথ্য নিম্নে প্রদান করা হলো।






উল্লিখিত ওয়েবসাইট হতে ডাউনলোড ও প্রিন্টকৃত প্রবেশপত্র ব্যতিরেকে কোন পরীক্ষার্থীকে পরীক্ষায় অংশগ্রহণ করতে দেয়া হবে না। পরীক্ষা কেন্দ্রে কোন বই, উত্তরপত্র, নোট বা অন্য কোন কাগজপত্র, ক্যালকুলেটর, মোবাইল ফোন, ভ্যানিটি ব্যাগ, পার্স, হাতঘড়ি বা ঘড়িজাতীয় বস্তু, ইলেকট্রনিক্স হাতঘড়ি বা যে কোন ধরণের ইলেকট্রনিক্স ডিভাইস বা এজাতীয় বস্তু সঙ্গে নিয়ে প্রবেশ করা বা সঙ্গে রাখা সম্পূর্ণ নিষিদ্ধ ।যদি কোন পরীক্ষার্থী উল্লিখিত দ্রব্যাদি সঙ্গে নিয়ে পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করে তবে তাকে তাৎক্ষণিক বহিষ্কারসহ সংশ্লিষ্টের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রাথমিক বিদ্যালয়ে সহকারি শিক্ষক নিয়োগের প্রবেশপত্র গ্রহন এবং ও. এম. আর শীট পূরনের নিয়মাবলি
প্রাথমিক বিদ্যালয়ে সহকারি শিক্ষক নিয়োগের প্রবেশপত্র গ্রহন এবং ও. এম. আর শীট পূরনের নিয়মাবলি

ও. এম. আর শীট পূরণের সম্পূর্ণ নিয়মাবলি দেখুন এখানে।


আর্টিকেলটি ভালো লাগলে শেয়ার করে আপনার টাইমলাইনে রেখে দিন

গেজেটের নিয়মিত আপডেট পেতে আমাদের এ ফেসবুক পেজে” লাইক দিয়ে রাখুন।




কোন মন্তব্য নেই

pollux থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.