Dear visitor, welcome to educational blog. Hope, see you again- thank you.

পিটিআই সমূহে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের জন্য ICT in Education প্রশিক্ষণের তারিখ ঘোষণা। - সকল গেজেট এক ঠিকানায়

পিটিআই সমূহে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের জন্য ICT in Education প্রশিক্ষণের তারিখ ঘোষণা।


পিটিই সমূহে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকদের জন্য ICT in Education  প্রশিক্ষণের তারিখ ঘোষণা।পিটিআই সমূহে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের জন্য ICT in Education  প্রশিক্ষণের তারিখ ঘোষণা। সরকারি-বেসরকারি প্রজ্ঞাপন ও চিঠি-পত্র সমৃদ্ধ এ বাংলা ব্লগ সাইটে সম্মানীত পাঠকদের স্বাগত জানাচ্ছি।
প্রিয় পাঠক, আপনি যদি আমার এ www.allgazettes.com সাইটে নতুন এসে থাকেন; তাহলে, সাইটে প্রতিনিয়ত প্রকাশিত নতুন পোষ্টের আপডেট পেতে-প্লিজ, সাইটের ফেসবুক পেজে লাইক দিয়ে সাইটটির সঙ্গেই থাকুন। আর যদি ইতোমধ্যে আপনি
“ফেজবুক পেজে” লাইক দিয়ে থাকেন, তাহলে আপনাকে আবারও স্বাগত জানাচ্ছি বিভিন্ন সরকারি-বেসরকারি প্রজ্ঞাপন ও চিঠি-পত্র একত্রে, একসঙ্গে পাবার এ পাঠকপ্রিয় বাংলাদেশী বাংলা ব্লগে। আশা করি, পরবর্তীতে আবারও এসে ধন্য করবেন “সকল গেজেট এক ঠিকানায়” শিরোনামের এ বাংলা ব্লগে।





পাঠক, আপনাদের সকলের চাহিদার প্রতি লক্ষ্য রেখে এ ব্লগে আয়োজন করেছি-প্রাথমিক শিক্ষার অফিস আদেশ ও পত্র, প্রাথমিক শিক্ষার প্রজ্ঞাপন, মাধ্যমিক শিক্ষার প্রজ্ঞাপন ও পত্র, উচ্চ শিক্ষার প্রজ্ঞাপন ও পত্র, শিক্ষকদের বিষয়ভিত্তিক প্রশিক্ষণ ও ম্যানুয়াল, শিক্ষকদের পেশাগত প্রশিক্ষণ ও ম্যানুয়াল, তথ্য ও প্রযুক্তি বিষয়ক প্রজ্ঞাপন ও পত্র, পাঠ্য বইয়ের ই-সংষ্করণ, ধর্মীয় ই-বুকসমূহ, আইন ও বিধিমালার ই-বুকসমূহ, জাতীয় পরিচয় পত্র বিষয়ক প্রজ্ঞাপন, জন্ম-মৃত্যু নিবন্ধনের প্রজ্ঞাপন ও পত্র, জাতীয় বেতন স্কেলসমূহ, বিভিন্ন আর্থিক সুবিধার প্রজ্ঞাপন ও পত্রসহ বিভিন্ন ধরনের সরকারি-বেসরকারি গুরূত্বপূর্ণ গেজেট, পরিপত্র ও পত্রাদি। এবার আসা যাক, আজকের পোষ্টের কথায়।





------------------------
------------------------
পিটিআই সমূহে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের জন্য ICT in Education  প্রশিক্ষণের তারিখ ঘোষণা।
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রাথমিক শিক্ষা অধিদপ্তর থেকে ১৯ জানুয়ারি, ২০১৯ খ্রি: তারিখে ইস্যুকৃত একটি পত্রে জানানো হয় যে, প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের আওতাধীন চতুর্থ প্রাথমিক শিক্ষা উন্নয়ন কর্মসূচি (পিইডিপি-৪) এর আওতায় ২০১৮-১৯ অর্থবছরের পিটিআই সমূহে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক/ সহকারী শিক্ষকদের জন্য ১২ দিনব্যাপী ICT in Education বিষয়ক প্রশিক্ষণ ৬৭টি পিটিআইতে ১ম থেকে ১০ম ব্যাচে অনুষ্ঠিত হবে।  
প্রশিক্ষণের জন্য নিম্নোক্ত সময়সূচি ও নির্দেশনা অনুসরণ করতে হবে। 
 প্রশিক্ষণসূচি:
০১ থেকে ০৯তম ব্যাচে
১৯-৫ মার্চ, ২০১৯
১ম ব্যাচ
৬-১৮ মার্চ, ২০১৯
২য় ব্যাচ
১৯-৩১ মার্চ, ২০১৯
৩য় ব্যাচ
০১-১২ এপ্রিল, ২০১৯
৪র্থ ব্যাচ
১৩-২৫ এপ্রিল, ২০১৯
৫ম ব্যাচ
২৬-০৮ মে, ২০১৯
৭ম ব্যাচ
০৯-২১ মে, ২০১৯
৮ম ব্যাচ
২২-০৪ জুন, ২০১৯
৯ম ব্যাচ

পত্রটি নিম্নরূপ-
পিটিই সমূহে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকদের জন্য ICT in Education  প্রশিক্ষণের তারিখ ঘোষণা।
পিটিই সমূহে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকদের জন্য ICT in Education  প্রশিক্ষণের তারিখ ঘোষণা।

আর্টিকেলটি ভালো লাগলে লাইক ও শেয়ার করুন, প্লিজ।
গেজেটের নিয়মিত আপডেট পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন।




কোন মন্তব্য নেই

pollux থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.