Dear visitor, welcome to educational blog. Hope, see you again- thank you.

এনটিআরসিএ (NTRCA) কর্তৃক ৪০ হাজার শূন্য পদে শিক্ষক নিয়োগের সুপারিশ - সকল গেজেট এক ঠিকানায়

এনটিআরসিএ (NTRCA) কর্তৃক ৪০ হাজার শূন্য পদে শিক্ষক নিয়োগের সুপারিশ


এনটিআরসিএ (NTRCA) কর্তৃক ৪০ হাজার শূন্য পদে শিক্ষক নিয়োগের সুপারিশ এনটিআরসিএ (NTRCA) কর্তৃক ৪০ হাজার শূন্য পদে শিক্ষক নিয়োগের সুপারিশ। আস্-সালামু আলাইকুম। সম্মানিত পাঠক, সরকারি-বেসরকারি প্রজ্ঞাপন ও চিঠি-পত্র সমৃদ্ধ এ বাংলা ব্লগ সাইটে আপনাকে স্বাগত জানাচ্ছি।
প্রিয় পাঠক, আপনি যদি আমার এ www.allgazettes.com সাইটে নতুন এসে থাকেন; তাহলে, সাইটে প্রতিনিয়ত প্রকাশিত নতুন পোষ্টে আপডেট পেতে-প্লিজ, সাইটের “ফেসবুক পেজে” লাইক দিয়ে সাইটটির
সঙ্গেই থাকুন। আর যদি ইতোমধ্যে আপনি “ফেজবুক পেজে” লাইক দিয়ে থাকেন, তাহলে আপনাকে আবারও স্বাগত জানাচ্ছি বিভিন্ন সরকারি-বেসরকারি প্রজ্ঞাপন ও চিঠি-পত্র একত্রে, একসঙ্গে পাবার এ পাঠকপ্রিয় বাংলাদেশী বাংলা ব্লগে। আশা করি, পরবর্তীতে আবারও এসে ধন্য করবেন “সকল গেজেট এক ঠিকানায়” শিরোনামের এ বাংলা ব্লগে।




পাঠক, আপনাদের সকলের চাহিদার প্রতি লক্ষ্য রেখে এ ব্লগে আয়োজন করেছি-প্রাথমিক শিক্ষার অফিস আদেশ ও পত্র, প্রাথমিক শিক্ষার প্রজ্ঞাপন, মাধ্যমিক শিক্ষার প্রজ্ঞাপন ও পত্র, উচ্চ শিক্ষার প্রজ্ঞাপন ও পত্র, শিক্ষকদের বিষয়ভিত্তিক প্রশিক্ষণ ও ম্যানুয়াল, শিক্ষকদের পেশাগত প্রশিক্ষণ ও ম্যানুয়াল, তথ্য ও প্রযুক্তি বিষয়ক প্রজ্ঞাপন ও পত্র, পাঠ্য বইয়ের ই-সংষ্করণ, ধর্মীয় ই-বুকসমূহ, আইন ও বিধিমালার ই-বুকসমূহ, জাতীয় পরিচয় পত্র বিষয়ক প্রজ্ঞাপন, জন্ম-মৃত্যু নিবন্ধনের প্রজ্ঞাপন ও পত্র, জাতীয় বেতন স্কেলসমূহ, বিভিন্ন আর্থিক সুবিধার প্রজ্ঞাপন ও পত্রসহ বিভিন্ন ধরনের সরকারি-বেসরকারি গুরূত্বপূর্ণ গেজেট, পরিপত্র ও পত্রাদি। এবার আসা যাক, আজকের পোষ্টের কথায়।





------------------------
বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ) বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে ৩৯ হাজার ৫৩৫টি শূন্য পদে নিয়োগের জন্য সুপারিশকৃতদের তালিকা প্রকাশ করেছে বৃহস্পতিবার-২৪ জানুয়ারি, ২০১৯ খ্রি: তারিখে। এ দিন রাত ৮:৩০টায় এনটিআরসিএ’র ওয়েবসাইটে (http://ngi.teletalk.com.bd/ntrca/app/rhome.php) এ তালিকা প্রকাশ করা হয়েছে।
উল্লেখ্য যে, বিগত ১৮ ডিসেম্বর, ২০১৮ খ্রি: তারিখে বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে শূন্য পদে শিক্ষক নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করে NTRCA. তা’তে ৩১ লাখ আবেদন পত্র জমা পড়ে। উপরোক্ত তারিখে নিয়োগের জন্য সুপারিশ করা শিক্ষকদের তালিকা প্রকাশ করেছে NTRCA.
NTRCA-এর এক বিজ্ঞপ্তিতে বলা হয় যে, ১৫ হাজার ১৫৭টি প্রতিষ্ঠান ৩৯ হাজার ৩১৭টি পদের বিপরীতে যথাযথ শিক্ষাগত যোগ্যতাসম্পন্ন নিবন্ধনধারী আবেদনকারীদের মধ্য থেকে প্রযোজ্য ক্ষেত্রে মহিলা কোটা পূরণ সাপেক্ষে সম্মিলিত জাতীয় মেধা তালিকা অনুসরণ করে সর্বোচ্চ মেধাধারীগণকে নিয়োগ দিতে সুপারিশ চূড়ান্ত করে সংশ্লিষ্ট শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও প্রার্থীকে SMS-এর মাধ্যমে অবহিত করেছে। 
সম্মানীত পাঠকদেরকে সুপারিশকৃত প্রার্থীদের তালিকা দেখার জন্য http://ntrca.gov.bd বা http://ngi.teletalk.com.bd - ক্লিক করতে হবে
আর্টিকেলটি ভালো লাগলে লাইক ও শেয়ার করুন, প্লিজ।
গেজেটের নিয়মিত আপডেট পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন।




কোন মন্তব্য নেই

pollux থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.