Dear visitor, welcome to educational blog. Hope, see you again- thank you.

প্রাথমিক বিদ্যালয়ে সহকারি শিক্ষক নিয়োগের প্রবেশ পত্র সংগ্রহ করুন এখান থেকে - সকল গেজেট এক ঠিকানায়

প্রাথমিক বিদ্যালয়ে সহকারি শিক্ষক নিয়োগের প্রবেশ পত্র সংগ্রহ করুন এখান থেকে


প্রাথমিক বিদ্যালয়ে সহকারি শিক্ষক নিয়োগের প্রবেশ পত্র সংগ্রহ করুন এখান থেকেপ্রাথমিক বিদ্যালয়ে সহকারি শিক্ষক নিয়োগের প্রবেশ পত্র সংগ্রহ করুন এখান থেকে। আস্-সালামু আলাইকুম। সম্মানিত পাঠক, সরকারি-বেসরকারি প্রজ্ঞাপন ও চিঠি-পত্র সমৃদ্ধ এ বাংলা ব্লগ সাইটে আপনাকে স্বাগত জানাচ্ছি।
প্রিয় পাঠক, আপনি যদি আমার এ www.allgazettes.com সাইটে নতুন এসে থাকেন; তাহলে, সাইটে প্রতিনিয়ত প্রকাশিত
নতুন পোষ্টে আপডেট পেতে-প্লিজ, সাইটের ফেসবুক পেজে লাইক দিয়ে সাইটটির সঙ্গেই থাকুন। আর যদি ইতোমধ্যে আপনি “ফেজবুক পেজে” লাইক দিয়ে থাকেন, তাহলে আপনাকে আবারও স্বাগত জানাচ্ছি বিভিন্ন সরকারি-বেসরকারি প্রজ্ঞাপন ও চিঠি-পত্র একত্রে, একসঙ্গে পাবার এ পাঠকপ্রিয় বাংলাদেশী বাংলা ব্লগে। আশা করি, পরবর্তীতে আবারও এসে ধন্য করবেন “সকল গেজেট এক ঠিকানায়” শিরোনামের এ বাংলা ব্লগে।


পাঠক, আপনাদের সকলের চাহিদার প্রতি লক্ষ্য রেখে এ ব্লগে আয়োজন করেছি-প্রাথমিক শিক্ষার অফিস আদেশ ও পত্র, প্রাথমিক শিক্ষার প্রজ্ঞাপন, মাধ্যমিক শিক্ষার প্রজ্ঞাপন ও পত্র, উচ্চ শিক্ষার প্রজ্ঞাপন ও পত্র, শিক্ষকদের বিষয়ভিত্তিক প্রশিক্ষণ ও ম্যানুয়াল, শিক্ষকদের পেশাগত প্রশিক্ষণ ও ম্যানুয়াল, তথ্য ও প্রযুক্তি বিষয়ক প্রজ্ঞাপন ও পত্র, পাঠ্য বইয়ের ই-সংষ্করণ, ধর্মীয় ই-বুকসমূহ, আইন ও বিধিমালার ই-বুকসমূহ, জাতীয় পরিচয় পত্র বিষয়ক প্রজ্ঞাপন, জন্ম-মৃত্যু নিবন্ধনের প্রজ্ঞাপন ও পত্র, জাতীয় বেতন স্কেলসমূহ, বিভিন্ন আর্থিক সুবিধার প্রজ্ঞাপন ও পত্রসহ বিভিন্ন ধরনের সরকারি-বেসরকারি গুরূত্বপূর্ণ গেজেট, পরিপত্র ও পত্রাদি। এবার আসা যাক, আজকের পোষ্টের কথায়।





------------------------
------------------------

প্রাথমিক বিদ্যালয়ে সহকারি শিক্ষক নিয়োগের প্রবেশ পত্র সংগ্রহ করুন। 

 সম্মানীত পাঠক, আজ আপনাকে এমন একটি লিঙ্ক সরবরাহ করছি, যেখান থেকে আপনি প্রাথমিক বিদ্যালয়ে সহকারি শিক্ষক নিয়োগের প্রবেশ পত্র, আবেদনের কপি এবং আপনার জমাকৃত নিয়োগ পরীক্ষার ফি জমাদানের স্ট্যাটাসও দেখে নিতে পারবেন। এ ছাড়া এ লিঙ্কে প্রবেশ করে আপনি আপনার ভুলে যাওয়া আইডি ও পাসওয়ার্ডও উদ্ধার করতে সক্ষম হবেন। নিচের ছবির “User ID” লেখা স্থানে আপনি আপনার আইডি নম্বর ও (Passward) পাসওয়ার্ড লেখা স্থানে আপনার গোপন পাসওয়ার্ডটি লিখে নিচের  “Submit” বাটনে ক্লিক করলেই আপনি আপনার প্রবেশপত্রসহ কাঙ্খিত জিনিসটি পেয়ে যাবেন।
প্রাথমিক বিদ্যালয়ে সহকারি শিক্ষক নিয়োগের প্রবেশ পত্র সংগ্রহ করুন এখান থেকে

উল্লেখিত লিঙ্কে প্রবেশ করতে এখানে ক্লিক করুন।

আর্টিকেলটি ভালো লাগলে শেয়ার করে আপনার টাইমলাইনে রেখে দিন

গেজেটের নিয়মিত আপডেট পেতে আমাদের এ ফেসবুক পেজে” লাইক দিয়ে রাখুন।





কোন মন্তব্য নেই

pollux থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.