Dear visitor, welcome to educational blog. Hope, see you again- thank you.

সরকারি কর্মচারীদের জন্য গৃহ নির্মাণ/ফ্ল্যাট ঋণের জন্য অনলাইনে আবেদন করবেন যেভাবে: রূপালী ব্যাংক লিঃ - সকল গেজেট এক ঠিকানায়

সরকারি কর্মচারীদের জন্য গৃহ নির্মাণ/ফ্ল্যাট ঋণের জন্য অনলাইনে আবেদন করবেন যেভাবে: রূপালী ব্যাংক লিঃ

সরকারি কর্মচারীদের জন্য গৃহ নির্মাণ/ফ্ল্যাট ঋণের জন্য অনলাইনে আবেদন করবেন যেভাবে: রূপালী ব্যাংক লিঃসরকারি কর্মচারীদের জন্য গৃহ নির্মাণ/ফ্ল্যাট ঋণের জন্য অনলাইনে আবেদন করবেন যেভাবে। আস্-সালামু আলাইকুম। সম্মানিত পাঠক, সরকারি-বেসরকারি প্রজ্ঞাপন ও চিঠি-পত্র সমৃদ্ধ এ বাংলা ব্লগ সাইটে আপনাকে স্বাগত জানাচ্ছি।
প্রিয় পাঠক, আপনি যদি আমার এ www.allgazettes.com সাইটে নতুন এসে থাকেন; তাহলে, সাইটে প্রতিনিয়ত প্রকাশিত
নতুন পোষ্টে আপডেট পেতে-প্লিজ, সাইটের ফেসবুক পেজে লাইক দিয়ে সাইটটির সঙ্গেই থাকুন। আর যদি ইতোমধ্যে আপনি “ফেজবুক পেজে” লাইক দিয়ে থাকেন, তাহলে আপনাকে আবারও স্বাগত জানাচ্ছি বিভিন্ন সরকারি-বেসরকারি প্রজ্ঞাপন ও চিঠি-পত্র একত্রে, একসঙ্গে পাবার এ পাঠকপ্রিয় বাংলাদেশী বাংলা ব্লগে। আশা করি, পরবর্তীতে আবারও এসে ধন্য করবেন “সকল গেজেট এক ঠিকানায়” শিরোনামের এ বাংলা ব্লগে।





পাঠক, আপনাদের সকলের চাহিদার প্রতি লক্ষ্য রেখে এ ব্লগে আয়োজন করেছি-প্রাথমিক শিক্ষার অফিস আদেশ ও পত্র, প্রাথমিক শিক্ষার প্রজ্ঞাপন, মাধ্যমিক শিক্ষার প্রজ্ঞাপন ও পত্র, উচ্চ শিক্ষার প্রজ্ঞাপন ও পত্র, শিক্ষকদের বিষয়ভিত্তিক প্রশিক্ষণ ও ম্যানুয়াল, শিক্ষকদের পেশাগত প্রশিক্ষণ ও ম্যানুয়াল, তথ্য ও প্রযুক্তি বিষয়ক প্রজ্ঞাপন ও পত্র, পাঠ্য বইয়ের ই-সংষ্করণ, ধর্মীয় ই-বুকসমূহ, আইন ও বিধিমালার ই-বুকসমূহ, জাতীয় পরিচয় পত্র বিষয়ক প্রজ্ঞাপন, জন্ম-মৃত্যু নিবন্ধনের প্রজ্ঞাপন ও পত্র, জাতীয় বেতন স্কেলসমূহ, বিভিন্ন আর্থিক সুবিধার প্রজ্ঞাপন ও পত্রসহ বিভিন্ন ধরনের সরকারি-বেসরকারি গুরূত্বপূর্ণ গেজেট, পরিপত্র ও পত্রাদি। এবার আসা যাক, আজকের পোষ্টের কথায়।





------------------------
আরও দেখুন-
------------------------
সরকারি কর্মচারীদের জন্য গৃহ নির্মাণ/ফ্ল্যাট ঋণের জন্য অনলাইনে আবেদন করবেন যেভাবে। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার সম্প্রতি সরকারি কর্মচারীদের জন্য ফ্ল্যাট ঋণের ব্যবস্থা করেছে। আর এ ফ্ল্যাট ঋণের জন্য নির্ধারিত আবেদন ফরমেটে অনলাইনে আবেদন করতে হবে। অন্য ব্যাংকের ন্যায় রূপালী ব্যাংক লিমিটেডও উক্ত ঋণের জন্য অনলাইন আবেদনের সুযোগ দিচ্ছে।  আগ্রহী ঋণ গ্রহীতারা রূপালী ব্যাংকে গিয়ে (নিচে লিঙ্ক দেওয়া হয়েছে)তাদের প্রয়োজনীয় তথ্য যথাযথভাবে প্রদান করে ঋণের জন্য আবেদন করতে পারবেন। আশা করি উক্ত ঋণ গ্রহীতারা এ পোষ্টের মাধ্যমে উপকৃত হবেন। 
সরকারি কর্মচারীদের জন্য গৃহ নির্মাণ/ফ্ল্যাট ঋণের জন্য অনলাইনে আবেদন করবেন যেভাবে: রূপালী ব্যাংক লিঃ

ঋণের জন্য রূপালী ব্যাংকে অনলাইনে আবেদনের জন্য এখানে প্রবেশ করুন।


রূপালী ব্যাংকে অনলাইনে আবেদনের নিয়মাবলী দেখুন এখানে 


আর্টিকেলটি ভালো লাগলে লাইক ও শেয়ার করুন, প্লিজ।
গেজেটের নিয়মিত আপডেট পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন।





৯টি মন্তব্য:

  1. আমি সরকারি কর্মচারি হিসাবে গৃহ ঋণ পাইতে জনতা ব্যাংক লিঃ সরাইল শাখায় ট্র্যাকিং নম্বর পাইতে নির্দেশনা মোতাবেক আবেদন করিলে কোন জবাব পাইনা । কারণ কী ?

    উত্তরমুছুন
  2. আবেদন করেছি তা গৃহিত হল কিনা তা জানতে চেয়েছি । সমস্যা থাকলে সমাধান দিন

    উত্তরমুছুন
  3. প্রকাশিত হয়েছে বুঝলাম কিন্তু আপনার কাছে প্রকাশিত হয়েছে ,প্রকাশিত হয়েছে তা কি সমাধান

    উত্তরমুছুন
  4. সমাধানের কোন সংবাদ দিতে পারলেনা সারা বছর এমনি করেন বুঝি

    উত্তরমুছুন
  5. আপনার সার্ভারের সমস্যার আপনার নাকি রূপালী ব্যাংক

    উত্তরমুছুন

pollux থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.