Dear visitor, welcome to educational blog. Hope, see you again- thank you.

রংপুর জেলার প্রধান শিক্ষকের চলতি দায়িত্ব প্রাপ্ত ২৮২ জন সহকারি শিক্ষকের প্রজ্ঞাপন - সকল গেজেট এক ঠিকানায়

রংপুর জেলার প্রধান শিক্ষকের চলতি দায়িত্ব প্রাপ্ত ২৮২ জন সহকারি শিক্ষকের প্রজ্ঞাপন


রংপুর জেলার প্রধান শিক্ষকের চলতি দায়িত্ব প্রাপ্ত ২৮২ জন সহকারি শিক্ষকের প্রজ্ঞাপনরংপুর জেলার প্রধান শিক্ষকের চলতি দায়িত্ব প্রাপ্ত ২৮২ জন সহকারি শিক্ষকের প্রজ্ঞাপন। আস্-সালামু আলাইকুম। সম্মানিত পাঠক, সরকারি-বেসরকারি প্রজ্ঞাপন ও চিঠি-পত্র সমৃদ্ধ এ বাংলা ব্লগ সাইটে আপনাকে স্বাগত জানাচ্ছি।
প্রিয় পাঠক, আপনি যদি আমার এ www.allgazettes.com সাইটে নতুন এসে থাকেন; তাহলে, সাইটে প্রতিনিয়ত প্রকাশিত নতুন পোষ্টে আপডেট পেতে-প্লিজ, সাইটের
ফেসবুক পেজেলাইক দিয়ে সাইটটির সঙ্গেই থাকুন। আর যদি ইতোমধ্যে আপনি “ফেজবুক পেজে” লাইক দিয়ে থাকেন, তাহলে আপনাকে আবারও স্বাগত জানাচ্ছি বিভিন্ন সরকারি-বেসরকারি প্রজ্ঞাপন ও চিঠি-পত্র একত্রে, একসঙ্গে পাবার এ পাঠকপ্রিয় বাংলাদেশী বাংলা ব্লগে। আশা করি, পরবর্তীতে আবারও এসে ধন্য করবেন “সকল গেজেট এক ঠিকানায়” শিরোনামের এ বাংলা ব্লগে।





পাঠক, আপনাদের সকলের চাহিদার প্রতি লক্ষ্য রেখে এ ব্লগে আয়োজন করেছি-প্রাথমিক শিক্ষার অফিস আদেশ ও পত্র, প্রাথমিক শিক্ষার প্রজ্ঞাপন, মাধ্যমিক শিক্ষার প্রজ্ঞাপন ও পত্র, উচ্চ শিক্ষার প্রজ্ঞাপন ও পত্র, শিক্ষকদের বিষয়ভিত্তিক প্রশিক্ষণ ও ম্যানুয়াল, শিক্ষকদের পেশাগত প্রশিক্ষণ ও ম্যানুয়াল, তথ্য ও প্রযুক্তি বিষয়ক প্রজ্ঞাপন ও পত্র, পাঠ্য বইয়ের ই-সংষ্করণ, ধর্মীয় ই-বুকসমূহ, আইন ও বিধিমালার ই-বুকসমূহ, জাতীয় পরিচয় পত্র বিষয়ক প্রজ্ঞাপন, জন্ম-মৃত্যু নিবন্ধনের প্রজ্ঞাপন ও পত্র, জাতীয় বেতন স্কেলসমূহ, বিভিন্ন আর্থিক সুবিধার প্রজ্ঞাপন ও পত্রসহ বিভিন্ন ধরনের সরকারি-বেসরকারি গুরূত্বপূর্ণ গেজেট, পরিপত্র ও পত্রাদি। এবার আসা যাক, আজকের পোষ্টের কথায়।





------------------------
আরও দেখুন-
এ পর্যন্ত প্রজ্ঞাপিত জেলাগুলোর তালিকা  দেখতে এখানে ক্লিক করুন
------------------------
প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়াধীন প্রাথমিক শিক্ষা অধিদপ্তর এর আওতায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কর্মরত রংপুর জেলার বিভিন্ন উপজেলার ২৮২ জন সহকারি শিক্ষককে কয়েকটি শর্তে প্রধান শিক্ষকের শূন্যপদে চলতি দায়িত্ব প্রদান করা হয়েছে।
শর্তসমূহ:
(১) উক্ত চলতি দায়িত্ব প্রদানকে পদোন্নতি হিসেবে গণ্য করা যাবে না;
(২) চলতি দায়িত্বপ্রাপ্ত শিক্ষকগণ নিজ বেতন স্কেলে বেতন ভাতাদি আহরণ করবেন;
(৩) পিএসসি’র সুপারিশের ভিত্তিতে পদোন্নতির মাধ্যমে শূন্য পদ পূরণযোগ্য এবং সেক্ষেত্রে চলতি দায়িত্বপ্রাপ্ত শিক্ষক জ্যেষ্ঠতার ক্ষেত্রে কোনো অগ্রগণ্যতা বা অধিকার অর্জন করবেন না। জ্যেষ্ঠতা তালিকা সংক্রান্ত অভিযোগসমূহ মহাপরিচালক, প্রাথমিক শিক্ষা অধিদপ্তর নিষ্পত্তি করবেন;
(৪) চলতি দায়িত্বের আদেশ প্রাপ্তির ৫(পাঁচ) কর্মদিবসের মধ্যে প্রধান শিক্ষকের চলতি দায়িত্বপ্রাপ্ত সহকারী শিক্ষকগণের পদায়ন আদেশ জারি করতে হবে;
(৫)প্রধান শিক্ষকের চলতি দায়িত্বপ্রাপ্ত সহকারী শিক্ষকগণকে একই উপজেলাধীন সবচেয়ে নিকটবর্তী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষকের শূন্য পদে পদায়নের ক্ষেত্রে অগ্রাধিকার প্রদান করতে হবে। পদায়নের ক্ষেত্রে এই শর্তের ব্যত্যয় ঘটলে এবং এতদসংক্রান্ত প্রাপ্ত অভিযোগ প্রমাণিত হলে পদায়নকারী কর্মকর্তা/কর্তৃপক্ষের বিরুদ্ধে সরকারি কর্মচারী (শৃঙ্খলা ও আপীল) বিধিমালা, ১৯৮৫ অনুযায়ী শৃঙ্খলামূলক ব্যবস্থা গ্রহণ করা হবে।
 প্রজ্ঞাপনটি দেখা ও ডাউনলোড করা যাবে এখান থেকে।
আর্টিকেলটি ভালো লাগলে লাইক ও শেয়ার করুন, প্লিজ।
গেজেটের নিয়মিত আপডেট পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন।





কোন মন্তব্য নেই

pollux থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.