Dear visitor, welcome to educational blog. Hope, see you again- thank you.

৩৯তম বিসিএস (বিশেষ) পরীক্ষা ২০১৮ এর ফল প্রকাশ - সকল গেজেট এক ঠিকানায়

৩৯তম বিসিএস (বিশেষ) পরীক্ষা ২০১৮ এর ফল প্রকাশ


৩৯তম বিসিএস (বিশেষ) পরীক্ষা ২০১৮ এর ফল প্রকাশ৩৯তম বিসিএস (বিশেষ) পরীক্ষা ২০১৮ এর ফল প্রকাশ। আস্-সালামু আলাইকুম। সম্মানিত পাঠক, সরকারি-বেসরকারি বিভিন্ন প্রজ্ঞাপন ও চিঠি-পত্র সমৃদ্ধ এ বাংলা ব্লগ সাইটে আপনাকে স্বাগত জানাচ্ছি। প্রিয় পাঠক, আপনি যদি আমার এ www.allgazettes.com সাইটে নতুন এসে থাকেন; তাহলে, সাইটে প্রতিনিয়ত প্রকাশিত নতুন পোষ্টের আপডেট পেতে-প্লিজ, সাইটের “ফেসবুক পেজে” লাইক দিয়ে সাইটটির সঙ্গেই থাকুন। আর যদি ইতোমধ্যে আপনি “ফেজবুক পেজে” লাইক দিয়ে থাকেন, তাহলে আপনাকে আবারও স্বাগত জানাচ্ছি বিভিন্ন সরকারি-বেসরকারি প্রজ্ঞাপন ও চিঠি-পত্র একত্রে, একসঙ্গে পাবার এ পাঠকপ্রিয় বাংলাদেশী বাংলা ব্লগে। আশা করি, পরবর্তীতে আবারও এসে ধন্য করবেন “সকল গেজেট এক ঠিকানায়” শিরোনামের এ বাংলা ব্লগে।






পাঠক, আপনাদের সকলের চাহিদার প্রতি লক্ষ্য রেখে এ ব্লগে আয়োজন করেছি-প্রাথমিক শিক্ষার অফিস আদেশ ও পত্র, প্রাথমিক শিক্ষার প্রজ্ঞাপন, মাধ্যমিক শিক্ষার প্রজ্ঞাপন ও পত্র, উচ্চ শিক্ষার প্রজ্ঞাপন ও পত্র, শিক্ষকদের বিষয়ভিত্তিক প্রশিক্ষণ ও ম্যানুয়াল, শিক্ষকদের পেশাগত প্রশিক্ষণ ও ম্যানুয়াল, তথ্য ও প্রযুক্তি বিষয়ক প্রজ্ঞাপন ও পত্র, পাঠ্য বইয়ের ই-সংষ্করণ, ধর্মীয় ই-বুকসমূহ, আইন ও বিধিমালার ই-বুকসমূহ, জাতীয় পরিচয় পত্র বিষয়ক প্রজ্ঞাপন, জন্ম-মৃত্যু নিবন্ধনের প্রজ্ঞাপন ও পত্র, জাতীয় বেতন স্কেলসমূহ, বিভিন্ন আর্থিক সুবিধার প্রজ্ঞাপন ও পত্রসহ বিভিন্ন ধরনের সরকারি-বেসরকারি গুরূত্বপূর্ণ গেজেট, পরিপত্র ও পত্রাদি। এবার আসা যাক, আজকের পোষ্টের কথায়।





------------------------
বাংলাদেশ সরকারী কর্ম কমিশনের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে যে, ০৩.০৮.২০১৮ তারিখে অনুষ্ঠিত ৩৯তম বিসিএস (বিশেষ) পরীক্ষা ২০১৮ এর MCQ type লিখিত পরীক্ষায় পাশ প্রার্থীদের ফলাফল সরকারী কর্ম কমিশনের অনুমোদন অনুযায়ী প্রকাশ করা হলো। লিখিত পরীক্ষায় সাময়িকভাবে [provisionally] পাশ ১৩,৭৫০ জন প্রার্থীর পদভিত্তিক রেজিস্ট্রেশন নম্বর প্রদান করা হলো:
৩৯তম বিসিএস (বিশেষ) পরীক্ষা ২০১৮ এর ফল প্রকাশ
সম্পূর্ণ তালিকা দেখতে ও ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।
আর্টিকেলটি ভালো লাগলে লাইক ও শেয়ার করুন, প্লিজ।
গেজেটের নিয়মিত আপডেট পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন।



কোন মন্তব্য নেই

pollux থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.