Dear visitor, welcome to educational blog. Hope, see you again- thank you.

চাকরিরত অবস্থায় সরকারি কর্মকর্তা/কর্মচারী অথবা তাঁদের পরিবারের সদস্যদের মৃত্যুজনিত দাফন বা অন্ত্যেষ্টিক্রিয়া অনুদানের জন্য আবেদন ফরম: - সকল গেজেট এক ঠিকানায়

চাকরিরত অবস্থায় সরকারি কর্মকর্তা/কর্মচারী অথবা তাঁদের পরিবারের সদস্যদের মৃত্যুজনিত দাফন বা অন্ত্যেষ্টিক্রিয়া অনুদানের জন্য আবেদন ফরম:


আস্-সালামু আলাইকুম। সম্মানীত ভিজিটর, সরকারি-বেসরকারি বিভিন্ন প্রজ্ঞাপন ও চিঠি-পত্র সমৃদ্ধ এ বাংলা ব্লগ সাইটে আপনাকে স্বাগত জানাচ্ছি।
প্রিয় পাঠক, আপনি যদি “সকল গেজেট এক ঠিকানায়- all gazettes are in one site” শিরোনামের আমার এ www.allgazettes.com সাইটে নতুন এসে
থাকেন; তাহলে, সাইটে প্রতিনিয়ত প্রকাশিত নতুন পোষ্টের আপডেট পেতে-প্লিজ, সাইটের ফেসবুক পেজে লাইক দিয়ে সাইটটির সঙ্গেই থাকুন। আর যদি ইতোমধ্যে আপনি “ফেজবুক পেজে” লাইক দিয়ে থাকেন, তাহলে আপনাকে আবারও স্বাগত জানাচ্ছি বিভিন্ন সরকারি-বেসরকারি প্রজ্ঞাপন ও চিঠি-পত্র একত্রে, একসঙ্গে পাবার এ পাঠকপ্রিয় বাংলাদেশী বাংলা ব্লগে। আশা করি, পরবর্তীতে আবারও এসে ধন্য করবেন বিভিন্ন গেজেট সমৃদ্ধ আমার এ বাংলা ব্লগে।





পাঠক, আপনাদের সকলের চাহিদার প্রতি লক্ষ্য রেখে এ ব্লগে আয়োজন করেছি-প্রাথমিক শিক্ষার অফিস আদেশ ও পত্র, প্রাথমিক শিক্ষার প্রজ্ঞাপন, মাধ্যমিক শিক্ষার প্রজ্ঞাপন ও পত্র, উচ্চ শিক্ষার প্রজ্ঞাপন ও পত্র, শিক্ষকদের বিষয়ভিত্তিক প্রশিক্ষণ ও ম্যানুয়াল, শিক্ষকদের পেশাগত প্রশিক্ষণ ও ম্যানুয়াল, তথ্য ও প্রযুক্তি বিষয়ক প্রজ্ঞাপন ও পত্র, পাঠ্য বইয়ের ই-সংষ্করণ, ধর্মীয় ই-বুকসমূহ, আইন ও বিধিমালার ই-বুকসমূহ, জাতীয় পরিচয় পত্র বিষয়ক প্রজ্ঞাপন, জন্ম-মৃত্যু নিবন্ধনের প্রজ্ঞাপন ও পত্র, জাতীয় বেতন স্কেলসমূহ, বিভিন্ন আর্থিক সুবিধার প্রজ্ঞাপন ও পত্রসহ বিভিন্ন ধরনের সরকারি-বেসরকারি গুরূত্বপূর্ণ গেজেট, পরিপত্র ও পত্রাদি। এবার আসা যাক, আজকের পোষ্টের কথায়।





------------------------
আরও দেখুন-
------------------------
বেসামরিক প্রশাসনে চাকরিরত অবস্থায় কোন সরকারী কর্মচারি অথবা তাঁদের পরিবারের সদস্যদের মৃত্যুজনিত দাফন বা অন্ত্যেষ্টিক্রিয়া অনুদানের জন্য আবেদন ফরম প্রকাশ করেছে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জনপ্রশাসন মন্ত্রণালয়ের সরকারি কর্মচারী কল্যাণ বোর্ড। অত্র ব্লগের সম্মানীত ভিহিটরদের জন্য সে ফরমটি সংগ্রহের ব্যবস্থা করে দেওয়া হলো।
ফরমটি ডাউনলোড করা যাবে এখান থেকে।
আর্টিকেলটি ভালো লাগলে লাইক ও শেয়ার করুন, প্লিজ।
গেজেটের নিয়মিত আপডেট পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন।



কোন মন্তব্য নেই

pollux থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.