Dear visitor, welcome to educational blog. Hope, see you again- thank you.

সংগ্রহে রাখুন “মু’মিনের কবর জীবন” নামক ধর্মীয় বইয়ের পিডিএফ কপি: - সকল গেজেট এক ঠিকানায়

সংগ্রহে রাখুন “মু’মিনের কবর জীবন” নামক ধর্মীয় বইয়ের পিডিএফ কপি:


এ বইয়ের কয়েকটি সূচি-পত্রের হেডলাইন এরকম-মৃত্যুর ফজিলত এবং তা জীবন থেকে উত্তম, সংকীর্ণ ঘর থেকে প্রশস্ত ঘরে প্রদার্পণ, জান কবজের সময় মুমিন যে সম্মান লাভ করেন, মৃতের রূহ বের হলে অন্যান্য মৃত রূহ তার সাথে সাক্ষাৎ করা, একত্রিত হওয়া ও জানতে চাওয়া, মৃত ব্যক্তি চিনে যে তাকে গোসল দেয় ও কাফন-দাফনের ব্যবস্থা করে, মৃতের উপর আসমান ও জমিনের ক্রন্দনের বর্ণনা, মু'মিনের উপর কবরের আযাব হালকা হওয়ার বর্ণনা, মু'মিনকে কবরে সম্ভাষণ দেয়ার বর্ণনা, মুনকার, নকিরের প্রশ্নের সময় মু'মিনকে যে সুসংবাদ দেয়া হয় তার বর্ণনা, মু'মিন তার কবরে কষ্ট পাওয়ার বর্ণনা, মৃতগণ নিজেদের কবরে নামাজ পড়ার বর্ণনা, মৃতগণ নিজেদের কবরে কুরআন তিলাওয়াত করার বর্ণনা প্রভৃতি।আস্-সালামু আলাইকুম। সম্মানিত পাঠক, সরকারি-বেসরকারি বিভিন্ন প্রজ্ঞাপন ও চিঠি-পত্র সমৃদ্ধ এ বাংলা ব্লগ সাইটে আপনাকে স্বাগত জানাচ্ছি-আমি মো: আবু বকর সিদ্দিক।
প্রিয় পাঠক, আপনি যদি আমার এ www.allgazettes.com সাইটে নতুন এসে থাকেন; তাহলে, সাইটে প্রতিনিয়ত প্রকাশিত নতুন পোষ্টের আপডেট পেতে-প্লিজ, সাইটের
“ফেজবুক পেজে” লাইক দিয়ে সাইটটির সঙ্গেই থাকুন। আর যদি ইতোমধ্যে আপনি “ফেজবুক পেজে” লাইক দিয়ে থাকেন, তাহলে আপনাকে আবারও স্বাগত জানাচ্ছি বিভিন্ন সরকারি-বেসরকারি প্রজ্ঞাপন ও চিঠি-পত্র একত্রে, একসঙ্গে পাবার এ পাঠকপ্রিয় বাংলাদেশী বাংলা ব্লগে। আশা করি, পরবর্তীতে আবারও এসে ধন্য করবেন “সকল গেজেট এক ঠিকানায়” শিরোনামের এ বাংলা ব্লগে।




পাঠক, আপনাদের সকলের চাহিদার প্রতি লক্ষ্য রেখে এ ব্লগে আয়োজন করেছি-প্রাথমিক শিক্ষার অফিস আদেশ ও পত্র, প্রাথমিক শিক্ষার প্রজ্ঞাপন, মাধ্যমিক শিক্ষার প্রজ্ঞাপন ও পত্র, উচ্চ শিক্ষার প্রজ্ঞাপন ও পত্র, শিক্ষকদের বিষয়ভিত্তিক প্রশিক্ষণ ও ম্যানুয়াল, শিক্ষকদের পেশাগত প্রশিক্ষণ ও ম্যানুয়াল, তথ্য ও প্রযুক্তি বিষয়ক প্রজ্ঞাপন ও পত্র, ডিজিটাল কন্টেন্টসমূহ, পাঠ্য বইয়ের ই-সংষ্করণ, ধর্মীয় ই-বুকসমূহ, আইন ও বিধিমালার ই-বুকসমূহ, জাতীয় পরিচয় পত্র বিষয়ক প্রজ্ঞাপন, জন্ম-মৃত্যু নিবন্ধনের প্রজ্ঞাপন ও পত্র, জাতীয় বেতন স্কেলসমূহ,  বিভিন্ন আর্থিক সুবিধার প্রজ্ঞাপন ও পত্রসহ বিভিন্ন ধরনের সরকারি-বেসরকারি গুরূত্বপূর্ণ গেজেট, পরিপত্র ও পত্রাদি। এবার আসা যাক, আজকের পোষ্টের কথায়।




পাঠক, এখন আমি আপনাকে একটি ধর্মীয় বইয়ের সঙ্গে পরিচয় করিয়ে দেব-যে বইটির নাম “মু’মিনের কবর জীবন”। এ বইয়ের কয়েকটি সূচি-পত্রের হেডলাইন এরকম-মৃত্যুর ফজিলত এবং তা জীবন থেকে উত্তম, সংকীর্ণ ঘর থেকে প্রশস্ত ঘরে প্রদার্পণ, জান কবজের সময় মুমিন যে সম্মান লাভ করেন, মৃতের রূহ বের হলে অন্যান্য মৃত রূহ তার সাথে সাক্ষাৎ করা, একত্রিত হওয়া ও জানতে চাওয়া, মৃত ব্যক্তি চিনে যে তাকে গোসল দেয় ও কাফন-দাফনের ব্যবস্থা করে, মৃতের উপর আসমান ও জমিনের ক্রন্দনের বর্ণনা, মু'মিনের উপর কবরের আযাব হালকা হওয়ার বর্ণনা, মু'মিনকে কবরে সম্ভাষণ দেয়ার বর্ণনা, মুনকার, নকিরের প্রশ্নের সময় মু'মিনকে যে সুসংবাদ দেয়া হয় তার বর্ণনা, মু'মিন তার কবরে কষ্ট পাওয়ার বর্ণনা, মৃতগণ নিজেদের কবরে নামাজ পড়ার বর্ণনা, মৃতগণ নিজেদের কবরে কুরআন তিলাওয়াত করার বর্ণনা প্রভৃতি।
সম্মানীত পাঠক, এমনই জ্ঞানগর্ভ আলোচনা সমৃদ্ধ “মু’মিনের কবর জীবন” নামক ধর্মীয় বইটির পিডিএফ কপি সংগ্রহে রাখতে পারেন এখান থেকে।
           আর্টিকেলটি ভালো লাগলে লাইক ও শেয়ার করুন, প্লিজ।
গেজেটের নিয়মিত আপডেট পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন।



কোন মন্তব্য নেই

pollux থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.