Dear visitor, welcome to educational blog. Hope, see you again- thank you.

প্রাথমিক শিক্ষার জন্য উপবৃত্তির অর্থ(জানুয়ারি-জুন/১৮) সিটি কর্পোরেশন ও পৌর এলাকায় বিতরণের লক্ষ্যে রূপালী ব্যাংক শিওরক্যাশ পোর্টালে তথ্য আপলোডকরণ সংক্রান্ত পত্র। - সকল গেজেট এক ঠিকানায়

প্রাথমিক শিক্ষার জন্য উপবৃত্তির অর্থ(জানুয়ারি-জুন/১৮) সিটি কর্পোরেশন ও পৌর এলাকায় বিতরণের লক্ষ্যে রূপালী ব্যাংক শিওরক্যাশ পোর্টালে তথ্য আপলোডকরণ সংক্রান্ত পত্র।


আস্-সালামু আলাইকুম। সম্মানীত ভিজিটর, সরকারি-বেসরকারি বিভিন্ন প্রজ্ঞাপন ও চিঠি-পত্র সমৃদ্ধ এ বাংলা ব্লগ সাইটে আপনাকে স্বাগত জানাচ্ছি।
প্রিয় পাঠক, আপনি যদি “সকল গেজেট এক ঠিকানায়- all gazettes are in one site” শিরোনামের আমার এ www.allgazettes.com সাইটে নতুন এসে
থাকেন; তাহলে, সাইটে প্রতিনিয়ত প্রকাশিত নতুন পোষ্টের আপডেট পেতে-প্লিজ, সাইটের “ফেজবুক পেজে” লাইক দিয়ে সাইটটির সঙ্গেই থাকুন। আর যদি ইতোমধ্যে আপনি “ফেজবুক পেজে” লাইক দিয়ে থাকেন, তাহলে আপনাকে আবারও স্বাগত জানাচ্ছি বিভিন্ন সরকারি-বেসরকারি প্রজ্ঞাপন ও চিঠি-পত্র একত্রে, একসঙ্গে পাবার এ পাঠকপ্রিয় বাংলাদেশী বাংলা ব্লগে। আশা করি, পরবর্তীতে আবারও এসে ধন্য করবেন বিভিন্ন গেজেট সমৃদ্ধ আমার এ বাংলা ব্লগে।





পাঠক, আপনাদের সকলের চাহিদার প্রতি লক্ষ্য রেখে এ ব্লগে আয়োজন করেছি-প্রাথমিক শিক্ষার অফিস আদেশ ও পত্র, প্রাথমিক শিক্ষার প্রজ্ঞাপন, মাধ্যমিক শিক্ষার প্রজ্ঞাপন ও পত্র, উচ্চ শিক্ষার প্রজ্ঞাপন ও পত্র, শিক্ষকদের বিষয়ভিত্তিক প্রশিক্ষণ ও ম্যানুয়াল, শিক্ষকদের পেশাগত প্রশিক্ষণ ও ম্যানুয়াল, তথ্য ও প্রযুক্তি বিষয়ক প্রজ্ঞাপন ও পত্র, ডিজিটাল কন্টেন্টসমূহ, পাঠ্য বইয়ের ই-সংষ্করণ, ধর্মীয় ই-বুকসমূহ, আইন ও বিধিমালার ই-বুকসমূহ, জাতীয় পরিচয় পত্র বিষয়ক প্রজ্ঞাপন, জন্ম-মৃত্যু নিবন্ধনের প্রজ্ঞাপন ও পত্র, জাতীয় বেতন স্কেলসমূহ, বিভিন্ন আর্থিক সুবিধার প্রজ্ঞাপন ও পত্রসহ বিভিন্ন ধরনের সরকারি-বেসরকারি গুরূত্বপূর্ণ গেজেট, পরিপত্র ও পত্রাদি। এবার আসা যাক, আজকের পোষ্টের কথায়।





 প্রাথমিক ও গণ শিক্ষা মন্ত্রণালয়াধীন প্রাথমিক শিক্ষা অধিদপ্তর কর্তৃক ২/০৭/২০১৮ খ্রি: তারিখে ইস্যুকৃত এক পত্রে জানানো হয়েছে যে, প্রাথমিক শিক্ষার জন্য উপবৃত্তি প্রদান প্রকল্প-৩য় পর্যায় এর ২০১৭-১৮ অর্থ বছরের ১ম ও ২য় কিস্তির (জুলাই-ডিসেম্বর/১৭) সিটি কর্পোরেশন ও পৌর এলাকার উপবৃত্তির অর্থ মোবাইল ব্যাংকিং পদ্ধতিতে সফলভাবে বিতরণ সম্পন্ন হয়েছে। ৩য় ও ৪র্থ কিস্তির(জানুয়ারি-জুন/১৮) উপবৃত্তির অর্থ বিতরণের লক্ষ্যে সুবিধাভোগীর তথ্য নিয়ে উল্লেখিত নির্দেশনা অনুযায়ী আপলোড করা প্রয়োজন। ২০১৭-১৮ অর্থ বছরের ৩য় ও ৪র্থ কিস্তির চাহিদা এক্সেল ফাইলে প্রস্তুত করার পর শিক্ষাপ্রতিষ্ঠান প্রিন্ট কপিসহ সফটকপি সংরক্ষণের পাশাপাশি প্রিন্ট ও সফটকপি উপজেলা শিক্ষা অফিসার বরাবর প্রেরণ করবে। উপজেলা শিক্ষা অফিসার এক্সেল ফাইলটি যাচাইপূর্বক পোর্টালে আপলোড করবেন।

পোস্টের নিয়মিত আপডেট পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন।

আর্টিকেলটি ভালো লাগলে নিচের ফেসবুক, টুইটার বা গুগল প্লাসে
শেয়ার করে আপনার টাইমলাইনে রেখে দিন। এতক্ষণ সঙ্গে থাকার জন্য ধন্যবাদ।





কোন মন্তব্য নেই

pollux থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.