Dear visitor, welcome to educational blog. Hope, see you again- thank you.

হবিগঞ্জ জেলার প্রধান শিক্ষকের চলতি দায়িত্ব প্রাপ্ত ১৭৫ জন সহকারি শিক্ষকের নামের তালিকা: - সকল গেজেট এক ঠিকানায়

হবিগঞ্জ জেলার প্রধান শিক্ষকের চলতি দায়িত্ব প্রাপ্ত ১৭৫ জন সহকারি শিক্ষকের নামের তালিকা:


আস্-সালামু আলাইকুম। সম্মানীত ভিজিটর, সরকারি-বেসরকারি বিভিন্ন প্রজ্ঞাপন ও চিঠি-পত্র সমৃদ্ধ এ বাংলা ব্লগ সাইটে আপনাকে স্বাগত জানাচ্ছি।
প্রিয় পাঠক, আপনি যদি আমার এ www.allgazettes.com সাইটে নতুন এসে থাকেন; তাহলে, সাইটে প্রতিনিয়ত প্রকাশিত নতুন পোষ্টের আপডেট পেতে-প্লিজ, সাইটের
“ফেজবুক পেজে” লাইক দিয়ে সাইটটির সঙ্গেই থাকুন। আর যদি ইতোমধ্যে আপনি “ফেজবুক পেজে” লাইক দিয়ে থাকেন, তাহলে আপনাকে আবারও স্বাগত জানাচ্ছি বিভিন্ন সরকারি-বেসরকারি প্রজ্ঞাপন ও চিঠি-পত্র একত্রে, একসঙ্গে পাবার এ পাঠকপ্রিয় বাংলাদেশী বাংলা ব্লগে। আশা করি, পরবর্তীতে আবারও এসে ধন্য করবেন “সকল গেজেট এক ঠিকানায়” শিরোনামের এ বাংলা ব্লগে।




পাঠক, আপনাদের সকলের চাহিদার প্রতি লক্ষ্য রেখে এ ব্লগে আয়োজন করেছি-প্রাথমিক শিক্ষার অফিস আদেশ ও পত্র, প্রাথমিক শিক্ষার প্রজ্ঞাপন, মাধ্যমিক শিক্ষার প্রজ্ঞাপন ও পত্র, উচ্চ শিক্ষার প্রজ্ঞাপন ও পত্র, শিক্ষকদের বিষয়ভিত্তিক প্রশিক্ষণ ও ম্যানুয়াল, শিক্ষকদের পেশাগত প্রশিক্ষণ ও ম্যানুয়াল, তথ্য ও প্রযুক্তি বিষয়ক প্রজ্ঞাপন ও পত্র, ডিজিটাল কন্টেন্টসমূহ, পাঠ্য বইয়ের ই-সংষ্করণ, ধর্মীয় ই-বুকসমূহ, আইন ও বিধিমালার ই-বুকসমূহ, জাতীয় পরিচয় পত্র বিষয়ক প্রজ্ঞাপন, জন্ম-মৃত্যু নিবন্ধনের প্রজ্ঞাপন ও পত্র, জাতীয় বেতন স্কেলসমূহ,  বিভিন্ন আর্থিক সুবিধার প্রজ্ঞাপন ও পত্রসহ বিভিন্ন ধরনের সরকারি-বেসরকারি গুরূত্বপূর্ণ গেজেট, পরিপত্র ও পত্রাদি। এবার আসা যাক, আজকের পোষ্টের কথায়।




প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়াধীন প্রাথমিক শিক্ষা অধিদপ্তর এর আওতায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কর্মরত হবিগঞ্জ জেলার বিভিন্ন উপজেলার ১৭৫ জন সহকারি শিক্ষককে কয়েকটি শর্তে প্রধান শিক্ষকের শূন্যপদে চলতি দায়িত্ব প্রদান করা হয়েছে।
সম্পূর্ণ প্রজ্ঞাপনটি দেখা ও ডাউনলোড করা যাবে এখান থেকে।
এ পর্যন্ত প্রজ্ঞাপিত জেলাগুলোর তালিকা এখানে
আর্টিকেলটি ভালো লাগলে লাইক ও শেয়ার করুন, প্লিজ।
গেজেটের নিয়মিত আপডেট পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন।



কোন মন্তব্য নেই

pollux থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.