Dear visitor, welcome to educational blog. Hope, see you again- thank you.

শিক্ষাবৃত্তির সর্বশেষ সকল খবর এখন এক জায়গাতেই পাচ্ছেন! - সকল গেজেট এক ঠিকানায়

শিক্ষাবৃত্তির সর্বশেষ সকল খবর এখন এক জায়গাতেই পাচ্ছেন!


শিক্ষাবৃত্তির সর্বশেষ সকল খবর এখন এক জায়গাতেই পাচ্ছেন!শিক্ষাবৃত্তির সর্বশেষ সকল খবর এখন এক জায়গাতেই পাচ্ছেন! সম্মানীত ভিজিটর, সরকারি-বেসরকারি প্রজ্ঞাপন ও চিঠি-পত্র সমৃদ্ধ এ বাংলা ব্লগ সাইটে আপনাকে স্বাগত জানাচ্ছি। অনুগ্রহপূর্বক, পোস্টটি শেষ পর্যন্ত দেখুন।
প্রিয় পাঠক, আপনি যদি আমার এই অলগেজেটস ডট কম সাইটে নতুন এসে থাকেন; তাহলে, সাইটে প্রতিনিয়ত প্রকাশিত নতুন পোষ্টের আপডেট পেতে-প্লিজ, সাইটের ফেসবুক পেজে” লাইক দিয়ে সাইটটির
সঙ্গেই থাকুন। আর যদি ইতোমধ্যে আপনি“ফেজবুক পেজে” লাইক দিয়ে থাকেন, তাহলে আপনাকে আবারও স্বাগত জানাচ্ছি বিভিন্ন সরকারি-বেসরকারি প্রজ্ঞাপন ও চিঠি-পত্র একত্রে, একসঙ্গে পাবার এ পাঠকপ্রিয় বাংলাদেশী বাংলা ব্লগে। আশা করি, পরবর্তীতে আবারও এসে ধন্য করবেন “সকল গেজেট এক ঠিকানায়” শিরোনামের এ বাংলা ব্লগে।






পাঠক, আপনাদের সকলের চাহিদার প্রতি লক্ষ্য রেখে এ ব্লগে আয়োজন করেছি-প্রাথমিক শিক্ষার অফিস আদেশ ও পত্র, প্রাথমিক শিক্ষার প্রজ্ঞাপন, মাধ্যমিক শিক্ষার প্রজ্ঞাপন ও পত্র, উচ্চ শিক্ষার প্রজ্ঞাপন ও পত্র, শিক্ষকদের বিষয়ভিত্তিক প্রশিক্ষণ ও ম্যানুয়াল, শিক্ষকদের পেশাগত প্রশিক্ষণ ও ম্যানুয়াল, তথ্য ও প্রযুক্তি বিষয়ক প্রজ্ঞাপন ও পত্র, পাঠ্য বইয়ের ই-সংষ্করণ, ধর্মীয় ই-বুকসমূহ, আইন ও বিধিমালার ই-বুকসমূহ, জাতীয় পরিচয় পত্র বিষয়ক প্রজ্ঞাপন, জন্ম-মৃত্যু নিবন্ধনের প্রজ্ঞাপন ও পত্র, জাতীয় বেতন স্কেলসমূহ, বিভিন্ন আর্থিক সুবিধার প্রজ্ঞাপন ও পত্রসহ বিভিন্ন ধরনের সরকারি-বেসরকারি গুরূত্বপূর্ণ গেজেট, পরিপত্র ও পত্রাদি। এবার আসা যাক, আজকের পোষ্টের কথায়।
--------------------------------------------------
আরও দেখুন-

বাংলাদেশ কর্মচারি কল্যাণ বোর্ডে শিক্ষাবৃত্তির আবেদন করুন এই সহজ পদ্ধতিতে (ভিডিওসহ)
--------------------------------------------------





শিক্ষাবৃত্তির সর্বশেষ সকল খবর এখন এক জায়গাতেই পাচ্ছেন!

 
সম্মানীত পাঠক, আমার আজকের পোষ্টের শিরোনাম দিয়েছি-“শিক্ষাবৃত্তির সর্বশেষ সকল খবর এখন এক জায়গাতেই পাচ্ছেন”। আপনাদের জানা আছে, প্রতি অর্থবছরে বিভিন্ন ব্যাংক, শিক্ষা প্রতিষ্ঠান, বিভিন্ন সংস্থা শিক্ষার্থী- কখনও বা শিক্ষকদের জন্য শিক্ষাবৃত্তির ব্যবস্থা করে থাকে। কখন, কোথায় শিক্ষাবৃত্তির বিজ্ঞপ্তি প্রকাশিত হচ্ছে, তা সবসময় খোঁজ-খবর রাখাও কষ্টসাধ্য হয়ে পড়ে। এ বিষয়টি মাথায় রেখেই এ ব্লগের সম্মানীত ভিজিটরদের জন্য আমি এমন কিছু ঠিকানা জানাতে চাই, যেখানে গেলে দেশের অধিকাংশ ব্যাংক, শিক্ষা প্রতিষ্ঠান ও বিভিন্ন সংস্থার শিক্ষাবৃত্তির খবর মোটামুটিভাবে একসঙ্গে পাওয়া সম্ভব।

নিচের প্রতিটি লিঙ্কে ক্লিক করলে আপনারা বৃত্তির বিজ্ঞপ্তি পেইজে যেতে পারবেন। সেখান থেকে আপনাদের সুবিধাজনক বৃত্তির বিজ্ঞপ্তি বেছে নিয়ে তার জন্য যথাযথভাবে আবেদন করবেন।






              আর্টিকেলটি ভালো লাগলে লাইক ও শেয়ার করুন, প্লিজ।
গেজেটের নিয়মিত আপডেট পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন।



কোন মন্তব্য নেই

pollux থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.