ডাচবাংলা ব্যাংক স্টুডেন্টস স্কলারশীপ-২০১৮ এর প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীদের নামের তালিকা অনলাইনে দেখবেন যেভাবে: - সকল গেজেট এক ঠিকানায় || All gazettes are in one site.

ডাচবাংলা ব্যাংক স্টুডেন্টস স্কলারশীপ-২০১৮ এর প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীদের নামের তালিকা অনলাইনে দেখবেন যেভাবে:

ডাচবাংলা ব্যাংক তাদের নিজস্ব ওয়েব সাইটে স্টুডেন্টস স্কলারশীপ-২০১৮ এর প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীদের নামের তালিকা প্রকাশ করেছে। নির্বাচিত প্রার্থীদের নামের তালিকা সরাসরি দেখতে পাবেন এখানে ক্লিক করে। এছাড়া নির্বাচিত প্রার্থীদের অনুকুলে প্রেরিত “সিলেকশান লেটার” পেতে নিচের পদ্ধতি অনুসরন করুন।আর নির্বাচিত প্রার্থীদের জন্য যে
জরুরী নির্দেশনা প্রদান করা হয়েছে তা দেখতে পাবেন এখানে।





পাঠক, আপনাদের সকলের চাহিদার প্রতি লক্ষ্য রেখে এ ব্লগে আয়োজন করেছি-প্রাথমিক শিক্ষার অফিস আদেশ ও পত্র, প্রাথমিক শিক্ষার প্রজ্ঞাপন, মাধ্যমিক শিক্ষার প্রজ্ঞাপন ও পত্র, উচ্চ শিক্ষার প্রজ্ঞাপন ও পত্র, শিক্ষকদের বিষয়ভিত্তিক প্রশিক্ষণ ও ম্যানুয়াল, শিক্ষকদের পেশাগত প্রশিক্ষণ ও ম্যানুয়াল, তথ্য ও প্রযুক্তি বিষয়ক প্রজ্ঞাপন ও পত্র, পাঠ্য বইয়ের ই-সংষ্করণ, ধর্মীয় ই-বুকসমূহ, আইন ও বিধিমালার ই-বুকসমূহ, জাতীয় পরিচয় পত্র বিষয়ক প্রজ্ঞাপন, জন্ম-মৃত্যু নিবন্ধনের প্রজ্ঞাপন ও পত্র, জাতীয় বেতন স্কেলসমূহ, বিভিন্ন আর্থিক সুবিধার প্রজ্ঞাপন ও পত্রসহ বিভিন্ন ধরনের সরকারি-বেসরকারি গুরূত্বপূর্ণ গেজেট, পরিপত্র ও পত্রাদি। এবার আসা যাক, আজকের পোষ্টের কথায়।




প্রথমে ডাচবাংলা ব্যাংকের এ পেজে যাবেন। এরপর উপরে প্রদর্শিত ছবির Your Application ID এর জায়গায় আপনার আইডি নম্বরটি বসিয়ে দিন। অত:পর ডানদিকের “Print Primary Selection Letter” বাটনে ক্লিক করলেই আপনার জন্য নির্ধারিত পত্রটি দেখতে ও প্রিন্ট করে নিতে পারবেন। এরপর আপনার কি করতে হবে তা এ ব্লগের এই পোস্টে উল্লেখ করা হয়েছে।
আর্টিকেলটি ভালো লাগলে লাইক ও শেয়ার করুন, প্লিজ।
গেজেটের নিয়মিত আপডেট পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন।





কোন মন্তব্য নেই

pollux থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.