Dear visitor, welcome to educational blog. Hope, see you again- thank you.

শিখুন ও ইনকাম করুন/Learn and Earn - সকল গেজেট এক ঠিকানায়

শিখুন ও ইনকাম করুন/Learn and Earn



বিশ্বের লক্ষ লক্ষ তরুণ, তরুণী, বৃদ্ধ যুবা এখন অনলাইন  ইনকামের সঙ্গে জড়িত। অনলাইন  ইনকামে অফিসে  না গেলেও চলে। ঘরে কিংবা অফিসে বসে বসের কোনরূপ চোখরাঙানী ছাড়াই অনলাইন  দুনিয়া থেকে মোটা অঙ্কের টাকা ইনকাম করা সম্ভব।
 
অনলাইনে টাকা ইনকামের অনেক পদ্ধতি বা উপায় আছে। এসব উপায় নিয়ে তৈরি একটি ব্রগ- Lern and Earn. এখানে অনলাইন ইনকামের বিভিন্ন পদ্ধতি সম্পর্কে টেক্সট পড়ে ও ভিডিও দেখে কাজ শিখবার ব্যবস্থা রয়েছে। আপনার যদি এ ধরনের ইনকামের ইচ্ছে থাকে, আর যদি আপনার হাতে সময় থাকে তাহলে একবার ঘুরে আসতে পারেন সে সাইট থেকে।

“সকল গেজেট এক ঠিকানায়” শিরোনামের এ বাংলা ব্লগে আপনাদের জন্য আয়োজিত বিষয়বস্তুগুলোর মধ্যে রয়েছে-“প্রাথমিক শিক্ষার প্রজ্ঞাপন ও পরিপত্র”“প্রাথমিক শিক্ষার অফিস আদেশ ও পত্র”, “মাধ্যমিক শিক্ষার প্রজ্ঞাপন ও পত্র”“উচ্চ শিক্ষার প্রজ্ঞাপন ও পত্র”,“বিষয়ভিত্তিক প্রশিক্ষণ ও ম্যানুয়াল” এবং “পেশাগত প্রশিক্ষণ ও ম্যানুয়াল”“তথ্য ওপ্রযুক্তি বিষয়ক প্রজ্ঞাপন ও পত্র” এবং ডিজিটাল কন্টেন্টসমূহ“পাঠ্য বইয়ের ই-সংষ্করণ” , “ধর্মীয় ই-বুকসমূহ” এবং “আইন ও বিধিমালার ই-বুকসমূহ”, “জাতীয় পরিচয় বিষয়ক প্রজ্ঞাপন”,“জন্ম-মৃত্যু নিবন্ধনেরপ্রজ্ঞাপন ও পত্র”,   “জাতীয় বেতন স্কেলসমূহ”,  “বিভিন্ন আর্থিক সুবিধার প্রজ্ঞাপন ও পত্র”সহ বিভিন্ন ধরনের গুরূত্বপূর্ণ গেজেট, পরিপত্র ও পত্রাদিসহ  আরও অনেক গুরূত্বপূর্ণ বিষয়। এবার আসা যাক, পোস্টের মূল কথায়। 
 
Learn and Earn সাইটটিতে যেতে নিচের বক্সে ক্লিক করুন।
 
 
https://techrajbd.blogspot.com/
 

পোস্টের নিয়মিত আপডেট পেতে আমাদের  ‘‘ফেসবুক পেজে  লাইক দিয়ে রাখুন

 

আর্টিকেলটি ভালো লাগলে নিচের ফেসবুক, টুইটার বা গুগল প্লাসে

শেয়ার করে আপনার টাইমলাইনে রেখে দিন। এতক্ষণ সঙ্গে থাকার জন্য ধন্যবাদ।





কোন মন্তব্য নেই

pollux থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.