Dear visitor, welcome to educational blog. Hope, see you again- thank you.

‘ডাচ-বাংলা এস. এস. সি শিক্ষাবৃত্তি-২০১৮’ প্রদানের বিজ্ঞপ্তি প্রকাশ: - সকল গেজেট এক ঠিকানায়

‘ডাচ-বাংলা এস. এস. সি শিক্ষাবৃত্তি-২০১৮’ প্রদানের বিজ্ঞপ্তি প্রকাশ:


‘ডাচ-বাংলা এস. এস. সি শিক্ষাবৃত্তি-২০১৮’ প্রদানের বিজ্ঞপ্তি প্রকাশ। সম্মানীত পাঠক, মূল আলোচনায় যাবার আগে আপনাদের জানাতে চাই

পাঠক, আপনাদের সকলের চাহিদার প্রতি লক্ষ্য রেখে এ ব্লগে আয়োজন করেছি-প্রাথমিক শিক্ষার অফিস আদেশ ও পত্র, প্রাথমিক শিক্ষার প্রজ্ঞাপন, মাধ্যমিক শিক্ষার প্রজ্ঞাপন ও পত্র, উচ্চ শিক্ষার প্রজ্ঞাপন ও পত্র, শিক্ষকদের বিষয়ভিত্তিক
প্রশিক্ষণ ও ম্যানুয়াল, শিক্ষকদের পেশাগত প্রশিক্ষণ ও ম্যানুয়াল, তথ্য ও প্রযুক্তি বিষয়ক প্রজ্ঞাপন ও পত্র, পাঠ্য বইয়ের ই-সংষ্করণ, ধর্মীয় ই-বুকসমূহ, আইন ও বিধিমালার ই-বুকসমূহ, জাতীয় পরিচয় পত্র বিষয়ক প্রজ্ঞাপন, জন্ম-মৃত্যু নিবন্ধনের প্রজ্ঞাপন ও পত্র, জাতীয় বেতন স্কেলসমূহ, বিভিন্ন আর্থিক সুবিধার প্রজ্ঞাপন ও পত্রসহ বিভিন্ন ধরনের সরকারি-বেসরকারি গুরূত্বপূর্ণ গেজেট, পরিপত্র ও পত্রাদি। এবার আসা যাক, আজকের পোষ্টের কথায়।


ডাচ-বাংলা ব্যাংক ২০১৮ সালের এস. এস. সি/ সমমানের পরীক্ষায় উত্তীর্ণ মেধাবী শিক্ষার্থী, শিক্ষা ক্ষেত্রে আর্থিক সহায়তা প্রত্যাশী যোগ্যতা সম্পন্ন ছাত্র-ছাত্রীদের কাছ থেকে অনলাইনে শিক্ষা বৃত্তির জন্য দরখাস্ত আহ্বান করেছে।
‘ডাচ-বাংলা ব্যাংক ২০১৮ সালের এস. এস. সি শিক্ষাবৃত্তি-২০১৮’ প্রদানের বিজ্ঞপ্তিটি সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন।

পোস্টের নিয়মিত আপডেট পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন।

আর্টিকেলটি ভালো লাগলে নিচের ফেসবুক, টুইটার বা গুগল প্লাসে
শেয়ার করে আপনার টাইমলাইনে রেখে দিন। এতক্ষণ সঙ্গে থাকার জন্য ধন্যবাদ।

কোন মন্তব্য নেই

pollux থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.