২০১৭-১৮ অর্থ বছরের আন্তঃপ্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা এবং পিডিপি-৩ এর আওতায় নিয়োজিত শিক্ষক/শিক্ষিকাদের বেতন-ভাতাদি(এপ্রিল-জুন)’১৮ এর বরাদ্দ ছাড়। - সকল গেজেট এক ঠিকানায় || All gazettes are in one site.

২০১৭-১৮ অর্থ বছরের আন্তঃপ্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা এবং পিডিপি-৩ এর আওতায় নিয়োজিত শিক্ষক/শিক্ষিকাদের বেতন-ভাতাদি(এপ্রিল-জুন)’১৮ এর বরাদ্দ ছাড়।


২০১৭-১৮ অর্থ বছরের আন্তঃপ্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা (২১০০ টাকা) ২য় পর্যায়ের বরাদ্দ, বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্ট,  বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্ট-ইউনিয়ন ও উপজেলা পর্যায় এবং পিডিপি-৩ এর আওতায় নিয়োজিত শিক্ষক/শিক্ষিকাদের বেতন-ভাতাদি(এপ্রিল-জুন)’১৮ এর  বরাদ্দ ছাড়।
 “সকল গেজেট এক ঠিকানায়” শিরোনামের এ বাংলা ব্লগে পাঠকদের জন্য আয়োজিত বিষয়বস্তুগুলোর মধ্যে রয়েছে-“প্রাথমিক শিক্ষার প্রজ্ঞাপন ও পরিপত্র”“প্রাথমিক শিক্ষার অফিস আদেশ ও পত্র”, “মাধ্যমিক শিক্ষার প্রজ্ঞাপন ও পত্র”“উচ্চ শিক্ষার প্রজ্ঞাপন ও পত্র”,“বিষয়ভিত্তিক প্রশিক্ষণ ও ম্যানুয়াল” এবং “পেশাগত প্রশিক্ষণ ও ম্যানুয়াল”“তথ্য ওপ্রযুক্তি বিষয়ক প্রজ্ঞাপন ও পত্র” এবং ডিজিটাল কন্টেন্টসমূহ“পাঠ্য বইয়ের ই-সংষ্করণ” , “ধর্মীয় ই-বুকসমূহ” এবং “আইন ও বিধিমালার ই-বুকসমূহ”, “জাতীয় পরিচয় বিষয়ক প্রজ্ঞাপন”,“জন্ম-মৃত্যু নিবন্ধনেরপ্রজ্ঞাপন ও পত্র”,   “জাতীয় বেতন স্কেলসমূহ”,  “বিভিন্ন আর্থিক সুবিধার প্রজ্ঞাপন ও পত্র”সহ বিভিন্ন ধরনের গুরূত্বপূর্ণ গেজেট, পরিপত্র ও পত্রাদিসহ  আরও অনেক গুরূত্বপূর্ণ বিষয়। এবার আসা যাক, পোস্টের মূল কথায়।



বরাদ্দ ছাড় সংক্রান্ত তালিকা:
আর্টিকেলটি ভালো লাগলে লাইক ও শেয়ার করুন, প্লিজ।
আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে আমাদের সঙ্গেই থাকুন।

কোন মন্তব্য নেই

pollux থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.