‘আল ক্বুরআনের আলোকে আরবী শিক্ষা’ বইয়ের পিডিএফ কপি - সকল গেজেট এক ঠিকানায়

‘আল ক্বুরআনের আলোকে আরবী শিক্ষা’ বইয়ের পিডিএফ কপি


‘আল ক্বুরআনের আলোকে আরবী শিক্ষা’ বইয়ের পিডিএফ কপি‘আল ক্বুরআনের আলোকে আরবী শিক্ষা’ বইয়ের পিডিএফ কপি
সম্মানিত পাঠক, পোস্টের মূল আলোচনায় যাবার আগে আপনাদের একটুখানি স্মরণ করিয়ে দিতে চাই “সকল গেজেট এক ঠিকানায়” শিরোনামের এ বাংলা ব্লগে আপনাদের জন্য আয়োজিত বিষয়বস্তুগুলোর মধ্যে রয়েছে-“প্রাথমিক শিক্ষার প্রজ্ঞাপন ও
পরিপত্র”“প্রাথমিক শিক্ষার অফিস আদেশ ও পত্র”, “মাধ্যমিক শিক্ষার প্রজ্ঞাপন ও পত্র”“উচ্চ শিক্ষার প্রজ্ঞাপন ও পত্র”,“বিষয়ভিত্তিক প্রশিক্ষণ ও ম্যানুয়াল” এবং “পেশাগত প্রশিক্ষণ ও ম্যানুয়াল”“তথ্য ওপ্রযুক্তি বিষয়ক প্রজ্ঞাপন ও পত্র” এবং ডিজিটাল কন্টেন্টসমূহ“পাঠ্য বইয়ের ই-সংষ্করণ” , “ধর্মীয় ই-বুকসমূহ” এবং “আইন ও বিধিমালার ই-বুকসমূহ”, “জাতীয় পরিচয় বিষয়ক প্রজ্ঞাপন”,“জন্ম-মৃত্যু নিবন্ধনেরপ্রজ্ঞাপন ও পত্র”,   “জাতীয় বেতন স্কেলসমূহ”,  “বিভিন্ন আর্থিক সুবিধার প্রজ্ঞাপন ও পত্র”সহ বিভিন্ন ধরনের গুরূত্বপূর্ণ গেজেট, পরিপত্র ও পত্রাদিসহ  আরও অনেক গুরূত্বপূর্ণ বিষয়। এবার আসা যাক, পোস্টের মূল কথায়।




‘আল ক্বুরআনের আলোকে আরবী শিক্ষা’ মাওলানা আবু তাহের সম্পাদিত বইটিতে রয়েছে-পবিত্র ক্বুরআনের ১১৪ টি সূরার আরবী, বাংলা ও ইরেজি ভাষায় নাম ও অর্থ। এছাড়া রয়েছে বিভিন্ন সূরার গূরুত্বপূর্ণ শব্দাবলির অর্থ। আরও রয়েছে আরবী ব্যাকরণের গূরুত্বপূর্ণ টপিক নিয়ে আলোচনা। 
উক্ত মূল্যবান কিতাবটি দেখতে ও ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।
সবার শুভ কামনায়- আল্লাহ হাফিজ।

কোন মন্তব্য নেই

pollux থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.