পবিত্র ক্বুরআনের ই-সংষ্করণ আরবী, বাংলা ও ইংরেজি ভাষায়: - সকল গেজেট এক ঠিকানায় || All gazettes are in one site.

পবিত্র ক্বুরআনের ই-সংষ্করণ আরবী, বাংলা ও ইংরেজি ভাষায়:


পবিত্র ক্বুরআনের -সংষ্করণ বাংলা ইংরেজি ভাষায়/The e-version of the Holy Quranin Bengali and English. গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ধর্ম মন্ত্রণালয় ধর্মপ্রাণ মুসলমানদের জন্য পবিত্র ক্বুরআন শরিফের -সংষ্করণ বাংলা ইংরেজি ভাষায় মন্ত্রণালয়ের নিজস্ব ওয়েব সাইটে প্রকাশ করেছে
সম্মানিত পাঠক, পোস্টের মূল আলোচনায় যাবার আগে আপনাদের একটুখানি স্মরণ করিয়ে দিতে চাই “সকল গেজেট এক ঠিকানায়” শিরোনামের এ বাংলা ব্লগে আপনাদের জন্য আয়োজিত বিষয়বস্তুগুলোর মধ্যে রয়েছে-“প্রাথমিক শিক্ষার প্রজ্ঞাপন ও পরিপত্র”“প্রাথমিক শিক্ষার অফিস আদেশ ও পত্র”, “মাধ্যমিক শিক্ষার প্রজ্ঞাপন ও পত্র”“উচ্চ শিক্ষার প্রজ্ঞাপন ও পত্র”, “বিষয়ভিত্তিক প্রশিক্ষণ ও ম্যানুয়াল” এবং “পেশাগত প্রশিক্ষণ ও ম্যানুয়াল” “তথ্য ওপ্রযুক্তি বিষয়ক প্রজ্ঞাপন ও পত্র” এবং ডিজিটাল কন্টেন্টসমূহ “পাঠ্য বইয়ের ই-সংষ্করণ” , “ধর্মীয় ই-বুকসমূহ” এবং “আইন ও বিধিমালার ই-বুকসমূহ”, “জাতীয় পরিচয় বিষয়ক প্রজ্ঞাপন”, “জন্ম-মৃত্যু নিবন্ধনেরপ্রজ্ঞাপন ও পত্র”,   “জাতীয় বেতন স্কেলসমূহ“বিভিন্ন আর্থিক সুবিধার প্রজ্ঞাপন ও পত্র”মুক্তিযোদ্ধাদের গেজেট ও তালিকা” ও  মুক্তিযোদ্ধা ভাতার প্রজ্ঞাপন ও পত্র” এবং “সকল সেবার ফরম এক ঠিকানায়”সহ বিভিন্ন ধরনের গুরূত্বপূর্ণ গেজেট, পরিপত্র ও পত্রাদিসহ  আরও অনেক গুরূত্বপূর্ণ বিষয়। এবার আসা যাক, পোস্টের মূল কথায়।
باشو اشیائی خلبان انجیه
ইন্না” আ'ত 'ইন-কাল কাওছ, রি। "Innā "a“-țaymākal-KAWILIHAR To you We have granted the Fount (of Abundance) (আমি অবশ্যই তোমাকে কাওছার দান করেছি।)
فضل فريق والتخز4 ফাসাল্লি লিব্রাব্বিকা ওয়ানাহার। Fa-șalli hi-Rabbika wanhar Therefore to your Lord turn in Prayer and Sacrifice. (সুতরাং তুমি তোমার প্রতি পালকের উদ্দেশ্যে সালাত আদায় করো ও কুরবানি কর।)
انتقایقنتقدِّمُواانکبَتڑ<di ইন্না শা-নি"আকা হুওয়াল আবৃত্তার।। "Inna Shini-Takahuwal-'abtar (নিশ্চয় তোমার প্রতি বিদ্বেষ পোষণকারিরাই তো নির্বংশ।)
সম্মানিত পাঠক, পবিত্র ক্বুরআনের -সংষ্করণ বাংলা ইংরেজি ভাষায় উপরে ফন্টের একটু সমস্যা মনে হলেও ডাউনলোড করবার পর তা চমৎকারভাবে দেখা যায়। এটি সরাসরি দেখতে ও ডাউনলোড করে নিতে এখানে ক্লিক করুন। 


বুখারী শরীফের ১০টি খন্ড একত্রে পাবেন এখানে।



মহান আল্লাহপাক আমাদের সকলকে পবিত্র ক্বুরআন ও হাদিশ শরীফের আলোকে জীবন গড়ার তৌফিক দিন, আমীন।








কোন মন্তব্য নেই

pollux থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.