সকল গেজেট এক ঠিকানায়: - সকল গেজেট এক ঠিকানায় || All gazettes are in one site.

সকল গেজেট এক ঠিকানায়:


সকল গেজেট এক ঠিকানায়-All Gazettes On One Site:
All Gazettes On One Site-www.allgazettes.com

“সকল গেজেট এক ঠিকানায়-All Gazettes On One Site”-এটি হলো www.allgazettes.com/
 সাইটের শিরোনাম(Title)। সম্মানীত পাঠক, সাইটটিতে সরকার কর্তৃক বিভিন্ন মন্ত্রণালয় ও এর আওতাধীন অধিদপ্তর, পরিদপ্তরের ওয়েবসাইটে প্রকাশিত বিভিন্ন গুরূত্বপূর্ণ গেজেট, পরিপত্র ও পত্রাদি প্রকাশিত হচ্ছে। বিভিন্ন পেশাজীবি ও ছাত্র-ছাত্রীদের প্রয়োজনীয় বিভিন্ন ডকুমেন্টের সমাহার ঘটানো হয়েছে এ বাংলা ব্লগে।


এর মেনুবারের “প্রাথমিক শিক্ষা” শিরোনামের  অধীনে “প্রাথমিক শিক্ষার প্রজ্ঞাপন ও পরিপত্র”“প্রাথমিক শিক্ষার অফিস আদেশ ও পত্র”, “মাধ্যমিক শিক্ষার প্রজ্ঞাপন ও পত্র”“উচ্চ শিক্ষার প্রজ্ঞাপন ও পত্র”, “বিষয়ভিত্তিক প্রশিক্ষণ ও ম্যানুয়াল” এবং “পেশাগত প্রশিক্ষণ ও ম্যানুয়াল” “তথ্য ওপ্রযুক্তি বিষয়ক প্রজ্ঞাপন ও পত্র” এবং ডিজিটাল কন্টেন্টসমূহ “পাঠ্য বইয়ের ই-সংষ্করণ” , “ধর্মীয় ই-বুকসমূহ” এবং “আইন ও বিধিমালার ই-বুকসমূহ”, “জাতীয় পরিচয় বিষয়ক প্রজ্ঞাপন”, “জন্ম-মৃত্যু নিবন্ধনেরপ্রজ্ঞাপন ও পত্র”,   “জাতীয় বেতন স্কেলসমূহ“বিভিন্ন আর্থিক সুবিধার প্রজ্ঞাপন ও পত্র”মুক্তিযোদ্ধাদের গেজেট ও তালিকা” ও  মুক্তিযোদ্ধা ভাতার প্রজ্ঞাপন ও পত্র” এবং “সকল সেবার ফরম এক ঠিকানায়”সহ বিভিন্ন ধরনের গুরূত্বপূর্ণ গেজেট, পরিপত্র ও পত্রাদিসহ  আরও অনেক গুরূত্বপূর্ণ বিষয়। এবার আসা যাক, পোস্টের মূল কথায়।
সম্মানীত পাঠকবৃন্দ, আশা করা যায় একই ঠিকানায় সাইটটি থেকে উল্লেখিত গুরূত্বপূর্ণ দলিলাদি দেখা ও প্রাপ্তির মাধ্যমে আপনারা উপকৃত হবেন। এতক্ষণ সঙ্গে থাকবার জন্য ধন্যবাদ।






কোন মন্তব্য নেই

pollux থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.