বিদ্যালয়বিহীন এলাকায় ১৫০০ প্রাথমিক বিদ্যালয় স্থাপন প্রকল্পের আওতায় ৩৮০টি বিদ্যালয়ে ১৯০০ পদ সৃষ্টির আদেশ - সকল গেজেট এক ঠিকানায় || All gazettes are in one site.

বিদ্যালয়বিহীন এলাকায় ১৫০০ প্রাথমিক বিদ্যালয় স্থাপন প্রকল্পের আওতায় ৩৮০টি বিদ্যালয়ে ১৯০০ পদ সৃষ্টির আদেশ

বিদ্যালয়বিহীন এলাকায় ১৫০০ প্রাথমিক বিদ্যালয় স্থাপন প্রকল্পের আওতায় ৩৮০টি   বিদ্যালয়ে ১৯০০ পদ সৃষ্টির আদেশবিদ্যালয়বিহীন এলাকায় ১৫০০ প্রাথমিক বিদ্যালয় স্থাপন প্রকল্পের আওতায় ৩৮০টি   বিদ্যালয়ে ১৯০০ পদ সৃষ্টির আদেশ। সম্মানীত ভিজিটর, সরকারি-বেসরকারি প্রজ্ঞাপন ও চিঠি-পত্র সমৃদ্ধ এ বাংলা ব্লগ সাইটে আপনাকে স্বাগত জানাচ্ছি। অনুগ্রহপূর্বক, পোস্টটি শেষ পর্যন্ত দেখুন।
প্রিয় পাঠক, আপনি যদি আমার এই অলগেজেটস ডট কম সাইটে নতুন এসে
থাকেন; তাহলে, সাইটে প্রতিনিয়ত প্রকাশিত নতুন পোষ্টের আপডেট পেতে-প্লিজ, সাইটের ফেসবুক পেজে” লাইক দিয়ে সাইটটির সঙ্গেই থাকুন। আর যদি ইতোমধ্যে আপনি “ফেজবুক পেজে” লাইক দিয়ে থাকেন, তাহলে আপনাকে আবারও স্বাগত জানাচ্ছি বিভিন্ন সরকারি-বেসরকারি প্রজ্ঞাপন ও চিঠি-পত্র একত্রে, একসঙ্গে পাবার এ পাঠকপ্রিয় বাংলাদেশী বাংলা ব্লগে। আশা করি, পরবর্তীতে আবারও এসে ধন্য করবেন “সকল গেজেট এক ঠিকানায়” শিরোনামের এ বাংলা ব্লগে।

পাঠক, আপনাদের সকলের চাহিদার প্রতি লক্ষ্য রেখে এ ব্লগে আয়োজন করেছি-প্রাথমিক শিক্ষার অফিস আদেশ ও পত্র, প্রাথমিক শিক্ষার প্রজ্ঞাপন, মাধ্যমিক শিক্ষার প্রজ্ঞাপন ও পত্র, উচ্চ শিক্ষার প্রজ্ঞাপন ও পত্র, শিক্ষকদের বিষয়ভিত্তিক প্রশিক্ষণ ও ম্যানুয়াল, শিক্ষকদের পেশাগত প্রশিক্ষণ ও ম্যানুয়াল, তথ্য ও প্রযুক্তি বিষয়ক প্রজ্ঞাপন ও পত্র, পাঠ্য বইয়ের ই-সংষ্করণ, ধর্মীয় ই-বুকসমূহ, আইন ও বিধিমালার ই-বুকসমূহ, জাতীয় পরিচয় পত্র বিষয়ক প্রজ্ঞাপন, জন্ম-মৃত্যু নিবন্ধনের প্রজ্ঞাপন ও পত্র, জাতীয় বেতন স্কেলসমূহ, বিভিন্ন আর্থিক সুবিধার প্রজ্ঞাপন ও পত্রসহ বিভিন্ন ধরনের সরকারি-বেসরকারি গুরূত্বপূর্ণ গেজেট, পরিপত্র ও পত্রাদি। এবার আসা যাক, আজকের পোষ্টের কথায়।







--------------------------------------------------
আরও দেখুন-


--------------------------------------------------

বিদ্যালয়বিহীন এলাকায় ১৫০০ প্রাথমিক বিদ্যালয় স্থাপন প্রকল্পের আওতায় ৩৮০টি   বিদ্যালয়ে ১৯০০ পদ সৃষ্টির আদেশ।


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় থেকে ০৮ সেপ্টেম্বর, ২০১৯ খ্রি: তারিখে জারিকৃত এক অফিস আদেশে বলা হয় যে, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের অধীন বিদ্যালয়বিহীন এলাকায় ১৫০০ প্রাথমিক বিদ্যালয় স্থাপন শীর্ষক প্রকল্প’-এর আওতায় নিম্নবর্ণিত ৩৮০টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের জন্য ১টি করে প্রধান শিক্ষক (৩৮০x১)=৩৮০টি এবং ৪টি করে সহকারী শিক্ষক (৩৮০x৪)=১৫২০টি মোট ১৯০০টি শিক্ষকের পদ {বেতনস্কেল আদেশ, ২০১৫ অনুযায়ী প্রধান শিক্ষক-এর বেতনস্কেল টাকা ১২৫০০-৩০২৩০/- (প্রশিক্ষণপ্রাপ্ত), টাকা ১১৩০০-২৭৩০০/- * (প্রশিক্ষণবিহীন) এবং সহকারী শিক্ষক-এর বেতনস্কেল টাকা ১০২০০-২৪৬৮০/- (প্রশিক্ষণপ্রাপ্ত), টাকা ৯৭০০-২৩৪৯০/(প্রশিক্ষণবিহীন)} আদেশ জারীর তারিখ হতে ৩১/০৫/২০২০ তারিখ পর্যন্ত অস্থায়ীভাবে রাজস্ব খাতে সৃজনে সরকারের মঞ্জুরী জ্ঞাপন করা হলো।
অফিস আদেশ-
বিদ্যালয়বিহীন এলাকায় ১৫০০ প্রাথমিক বিদ্যালয় স্থাপন প্রকল্পের আওতায় ৩৮০টি   বিদ্যালয়ে ১৯০০ পদ সৃষ্টির আদেশ 

পূর্ণাঙ্গ তালিকাটি দেখতে ও ডাউনলোড করতে হিট করুন এখানে।

পোস্টের নিয়মিত আপডেট পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন।

আর্টিকেলটি ভালো লাগলে নিচের ফেসবুক, টুইটার বা গুগল প্লাসে
শেয়ার করে আপনার টাইমলাইনে রেখে দিন। এতক্ষণ সঙ্গে থাকার জন্য ধন্যবাদ।





কোন মন্তব্য নেই

pollux থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.