Dear visitor, welcome to educational blog. Hope, see you again- thank you.

নতুনভাবে সরকারিকরণকৃত ১২টি মাধ্যমিক বিদ্যালয়ের নামের তালিকা - সকল গেজেট এক ঠিকানায়

নতুনভাবে সরকারিকরণকৃত ১২টি মাধ্যমিক বিদ্যালয়ের নামের তালিকা


নতুনভাবে সরকারিকরণকৃত ১২টি মাধ্যমিক বিদ্যালয়ের নামের তালিকা। সম্মানিত পাঠক, পোস্টের মূল আলোচনায় যাবার আগে আপনাদের স্মরণ করিয়ে দিতে চাই “সকল গেজেট এক ঠিকানায়-www.allgazettes.com” শিরোনামের এ বাংলা ব্লগে আপনাদের জন্য আয়োজিত বিষয়বস্তুগুলোর মধ্যে রয়েছে-“প্রাথমিক শিক্ষার প্রজ্ঞাপন ও পরিপত্র”“প্রাথমিক শিক্ষার অফিস আদেশ ও পত্র”, “মাধ্যমিক শিক্ষার প্রজ্ঞাপন ও পত্র”“উচ্চ শিক্ষার প্রজ্ঞাপন ও পত্র”,“বিষয়ভিত্তিক প্রশিক্ষণ ও ম্যানুয়াল” এবং “পেশাগত প্রশিক্ষণ ও ম্যানুয়াল”“তথ্য ওপ্রযুক্তি বিষয়ক প্রজ্ঞাপন ও পত্র” এবং ডিজিটাল কন্টেন্টসমূহ“পাঠ্য বইয়ের ই-সংষ্করণ” , “ধর্মীয় ই-বুকসমূহ” এবং “আইন ও বিধিমালার ই-বুকসমূহ”, “জাতীয় পরিচয় বিষয়ক প্রজ্ঞাপন”,“জন্ম-মৃত্যু নিবন্ধনেরপ্রজ্ঞাপন ও পত্র”,   “জাতীয় বেতন স্কেলসমূহ”,  “বিভিন্ন আর্থিক সুবিধার প্রজ্ঞাপন ও পত্র”সহ বিভিন্ন ধরনের গুরূত্বপূর্ণ গেজেট, পরিপত্র ও পত্রাদিসহ  আরও অনেক গুরূত্বপূর্ণ বিষয়। এবার আসা যাক, পোস্টের মূল কথায়।





গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ ০৭ মে ২০১৮ খ্রি: তারিখে এক প্রজ্ঞাপন জারির মাধ্যমে দেশের ১২টি মাধ্যমিক বিদ্যালয়কে সরকারিকরণ করেছে।
সম্মানিত পাঠক, নতুনভাবে সরকারিকরণকৃত ১২টি মাধ্যমিক বিদ্যালয়ের নামের পূর্ণাঙ্গ তালিকা দেখতে ও ডাউনলোড করে নিতে এখানে ক্লিক করুন।
সবশেষে, সবার শুভ কামনায়- আল্লাহ হাফিজ।



কোন মন্তব্য নেই

pollux থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.